অভিনেতা জনি ডেপ (Johny Depp) এবং অ্যাম্বার হার্ডের (Amber Heard) মানহানির মামলা সাম্প্রতিক সময়ে সর্বাধিক আলোচিত সেলিব্রিটি মামলাগুলির মধ্যে একটি। এই বছরের শুরু থেকেই তাদের বিচারের পর থেকে দুজনে শিরোনামে জায়গা করে নিয়েছেন বহুবার। তাদের হাই-প্রোফাইল আইনি লড়াইয়ের কারণে সাম্প্রতিক একটি প্রতিবেদনে যা ২০২২ সালে গুগল সর্বাধিক সার্চ করা ডেটার বিশ্লেষণ করেছে, অ্যাম্বার হার্ডকে(Amber Heard) এই বছরের গুগল-এ সর্বাধিক অনুসন্ধান করা সেলিব্রিটি হিসাবে ঘোষণা করেছে, তার পরে অ্যাম্বারের প্রাক্তন স্বামী জনি ডেপ (Johny Depp)।

মার্কিন যুক্তরাষ্ট্রে প্রতি মাসে গড়ে ৫.৬ মিলিয়ন অনুসন্ধানের সাথে অ্যাম্বার হার্ড (Amber Heard) ২০৩২ সালের সর্বাধিক অনুসন্ধান করা সেলিব্রিটি হিসাবে তালিকার শীর্ষ উঠে এসেছেন। জনি ডেপ (Johny Depp) প্রতি মাসে ৫.৫ মিলিয়ন অনুসন্ধানের সাথে তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন।

সেলেবট্যাটলারের মতে, অ্যাম্বার আমেরিকান রিয়েলিটি টিভি ব্যক্তিত্ব কিম কার্দাশিয়ান (Kim Kardashian), টুইটারের মালিক ইলন মাস্ক (Elon Musk) এবং অন্যান্যদের পিছনে ফেলে ২০২২ সালে গুগলে সর্বাধিক অনুসন্ধান করা সেলিব্রিটিদের তালিকায় শীর্ষে রয়েছেন। রিপোর্ট অনুযায়ী কিম, ইলন, আমেরিকান ফুটবলার টম ব্র্যাডি (Tom Brady), অভিনেতা পিট ডেভিডসন (Pete Davidson) এবং প্রয়াত রানী দ্বিতীয় এলিজাবেথ (Queen Elizabeth ii) তালিকায় তৃতীয় স্থান পেয়েছেন। ব্রিটেনের সবচেয়ে দীর্ঘ মেয়াদী রানী দ্বিতীয় এলিজাবেথ (Queen Elizabeth ii) সিংহাসনে সাত দশক শাসন করার পর সেপ্টেম্বরে ৯৬ বছর বয়সে মারা যান। রানী দ্বিতীয় এলিজাবেথকে (Queen Elizabeth ii) নিয়ে বছরে প্রতি মাসে ৪.৩ মিলিয়ন গুগল সার্চ করেছে বলে জানা গেছে।

এই বছরের শুরুর দিকে জনি এবং অ্যাম্বার হার্ড একটি মানহানির বিচারের জন্য মার্কিন আদালতে আবেদন করেছিলেন। যেখানে জনি ডেপকে ১০.৩৫ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ দেওয়া হয়েছিল এবং অ্যাম্বার হার্ড দুই মিলিয়ন ডলার পেয়েছিলেন। মামলাটি এপ্রিল এবং মে মাসে সংঘটিত হয়েছিল এবং জুনে জুরি কর্তৃক মামলাটির রায় ঘোষণা করা হয়েছিল।

আরও পড়ুন…Pete Davidson: ডেটিংয়ের জল্পনার মধ্যেই প্রথমবার একসাথে দেখা গেল পিট ডেভিডসন এবং এমিলি রাতাজকোস্কি