গুড্ডি ধারাবাহিক (Ronojoy Bishnu) নিয়ে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় নানা ধরনের সমালোচনা হচ্ছে। তারই মধ্যে শিরোনামে এলেন ধারাবাহিকের অভিনেতা অনুজ অর্থাৎ রনজয় বিষ্ণু। এমনিতে ধারাবাহিকে পরকীয়া করার জন্য অনুজকে নিয়ে বিরক্ত দর্শকরা। কিন্তু বর্তমানে অভিনেতাকে নিয়ে দুশ্চিন্তায় রয়েছেন তার ভক্তরা। কারণ গত শনিবারে গুড্ডি ধারাবাহিকের সেটে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাঁকে। গাড়ি থেকে নামার সাথে সাথেই পায়ে যন্ত্রণা শুরু হয়, দাঁড়ানোর ক্ষমতা চলে গেছিল। হাসপাতালে চিকিৎসার পর বর্তমানে তিনি সুস্থই রয়েছেন। রবিবারই ছুটি পেয়েছেন তিনি । তবে বর্তমানে তাকে বিশ্রাম নিতে হবে বলে নির্দেশ দিয়েছেন চিকিৎসকরা।

তিন দিন রেস্টে থাকার পর বুধবার থেকে শুটিংয়ে ফিরেছেন অভিনেতা (Ronojoy Bishnu) । কিন্তু হঠাৎ করে কি হল রনজয় এর। অভিনেতা জানিয়েছেন, 10 বছর আগের পুরোনো একটি চোট এর ব্যথা বেড়েছিল। হরনাথ চক্রবর্তীর রশ্নি ধারাবাহিকের সময় একটি দুর্ঘটনা ঘটে তার। সেই সময় কোমরে চোট লেগেছিল। স্লিপ ডিসক থেকে সেটি বাড়াবাড়ি পর্যায় চলে গেছিল। বর্তমানে তার ফিজিওথেরাপি চলছে। তবে সিঁড়ি দিয়ে হাঁটতে গেলে সাহায্য নিতে হচ্ছে তাকে। রণজয়ের অসুস্থতার কথা জানতে পারার পরই অনুরাগীদের দুশ্চিন্তা শুরু হয়েছে। ফেসবুক, ইনস্টাগ্রামে রনজয়ের আরোগ্য কামনা করে পোস্ট করেছেন তারা। আপাতত সেটে বসে বসেই শট দেবেন অভিনেতা।

এমনিতে তার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা চলে। সোহিনী সরকারের (Ronojoy Bishnu) সাথে প্রেমের সম্পর্ক ছিল তার । তবে চলতি বছরে বিচ্ছেদ হয়ে গেছে এমন খবর সামনে আসে। এখন তাদের মধ্যে কেমন সম্পর্ক তা স্পষ্ট করে বোঝা যাচ্ছেনা । তবে গত সপ্তাহেই সোশ্যাল মিডিয়াতে রণজয় লিখেছিলেন , “প্রত্যেকটা অভিনেতার একটা ব্যক্তিগত জীবন থাকে , একটা কাজের জীবন থাকে । আমি একজন প্রফেশনাল অ্যাক্টর ।আমার কাজের জীবন আলাদা আর ব্যক্তিগত জীবন আলাদা । আমার পরিবার আমার বন্ধুবান্ধব, আমার কাজ এই দুটোকে আমি চিরকাল আলাদা রেখেছি।” তিনি আরো বলেন , “একটা অনুরোধ করবো যদি আমাকে সত্যি ভালবাসেন , আপনারা এমন কিছু আমার ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়া চর্চা করবেন না যাতে আমি উলটে দুঃখ পেয়ে যাই বা আমি উল্টে কষ্ট পেয়ে যাই । আশা করি আমি আপনাদের ভালবাসার মর্যাদা রাখতে পেরেছি এবং আমিও চাইবো আপনারও আমার ব্যক্তিগত জীবনে আমার ইমোশনের মর্যাদা রাখবেন।”

আরও পড়ুন :Neha Marda : বিয়ের ১০ বছর পর মাতৃত্ব লাভ বালিকা বধুর অভিনেত্রীর