সোমবার কলকাতা বিমানবন্দরে ভিকি কৌশলকে দেখে বিশ্বাসই করতে পারেননি অনেকে। নিজের পছন্দের অভিনেতাকে সামনে থেকে দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন । এবার মঙ্গলবার দুপুরে কলকাতায় দেখা গেল বরুণ ধাওয়ানকে (Varun Dhawan) । ভবানীপুর কলেজের সামনে গাড়ির উপর ওঠে সকলের দিকে হাত নাড়াচ্ছিলেন অভিনেতা। আর তার পাশেই দাঁড়িয়ে ছিলেন কৃতি সানন।

প্রসঙ্গত, বরুণ ধাওয়ান (Varun Dhawan) এবং কৃতি সানন ভেড়িয়ার প্রচারে কলকাতায় এসেছেন। গাড়ির উপর উঠে সেলফিও তুলেছেন অভিনেতা। এই দুইজনই আগামী ছবি ভেড়িয়ার প্রচারে ব্যস্ত । ২৫ শে নভেম্বর ছবিটি মুক্তি পেতে চলেছে । আর সেই কারণেই এই জুটি সর্বত্র ছবির প্রচার করছেন। করোনার জন্য গত দু-তিন বছরে কলকাতাতে ছবির প্রচার কম হয়েছে। তাই এ বছর কলকাতার ভক্তদের সঙ্গে দেখা করতে সশরীরে হাজির ছিলেন বরুণ ধাওয়ান। জানা যাচ্ছে , ছবিটি পরিচালনা করেছেন অমর কৌশিক। ছবিটি নিয়ে যথেষ্টই আশা রেখেছেন গোটা টিম। তাই প্রচারের উপর বেশি জোর দিয়েছেন বরুন ধাওয়ান। কলকাতাতে ভবানীপুর কলেজের সামনে প্রচুর মানুষ অভিনেতা এবং অভিনেত্রীকে দেখতে ভিড় করেছিল । তাই নিরাপত্তার জন্য করা পুলিশি ব্যবস্থাও নেওয়া হয়েছিল। জয়পুরে কলেজে প্রচার করতে গিয়ে ভিড়ে একটি মেয়ে অসুস্থ হয়ে পড়ে। তারপর সেখানে বন্ধ করে দিতে হয়েছিল প্রচার। তাই এক্ষেত্রে সাবধানতা বজায় রেখেছিলেন তারা।

কিছুদিন আগে জানা গিয়েছিল, বরুণ ধাওয়ান (Varun Dhawan) একটি বিরল রোগে আক্রান্ত হয়েছেন, যার জন্য তিনি মানসিকভাবে ভেঙে পড়েছিলেন । তার অসুস্থতার কথা তিনি নিজেই একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন। তবে তিনি তার সাথে এ কথা উল্লেখ করেছিলেন যে তিনি এই অসুস্থতাকে অতিক্রম করে মন দিয়ে কাজ করবেন। আর তাই তিনি ভেড়িয়া ছবির প্রচারে নিজেকে ব্যস্ত রেখেছেন। অন্যদিকে ভিকি কৌশলও নিজের পরবর্তী ছবির শুটিংয়ের জন্য কলকাতাতেই আছেন। সে ক্ষেত্রেও তার চারপাশে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

আরও পড়ুন :Dilip Ghosh:মমতা বন্দ্যোপাধ্যায়ের বুদ্ধি নিয়ে বিস্ফোরক মূলক মন্তব্য করলেন দিলীপ