প্রকাশ্যে এল সমদর্শী দত্তের নতুন ওয়েব সিরিজের দ্বিতীয় পোস্টার। সমদর্শী দত্তের নতুন ওয়েব সিরিজ, ইতি মেমোরিস (Iti Memories) শীঘ্রই KLIKK- ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং হতে চলেছে। ইতি মেমোরিজে (Iti Memories) অভিনয় করেছেন সৌম্য মুখার্জি (Soumya Mukherjee), তনিকা বসু (Tanika Basu), অভিজিৎ দত্ত (Abhijit Dutta), সুদীপা বসু (Sudipa Basu), দীপক হালদার (Deepak Halder), দেবপ্রসাদ হালদার (Deboproshad Halder), মিঠুন দেবনাথ (Mithoon Debnath) প্রমুখ। সঙ্গীত পরিচালনার দায়িত্ব নিয়েছেন শ্রাবণ ভট্টাচার্য।

সিরিজের কাহিনি আবর্তিত হবে মল্লার ও আহেরিকে ঘিরে। গল্পে মল্লার একজন প্রবাসী বাঙালি। যে কলকাতায় আসে তার দীর্ঘদিনের প্রেমিকা এবং বাগদত্তা আহেরিকে বিয়ে করার জন্য। প্রিয় মানুষের ভালবাসার শহরটিকে নিজের মত করে চিনে নেওয়ার পাশাপাশি আহেরির আবদার রাখার জন্য মল্লারের কলকাতায় ফেরা। আহেরি আবদার ছিল যে সে কখনও কলকাতায় এলে এই তিনশো বছরের প্রাচীন শহরের ইতিহাসের সঙ্গে সে মল্লারকে পরিচিত করে তুলবে। অর্থাৎ মল্লারের কলকাতা ভ্রমণের ট্যুর গাইড হবে আহেরি। কিন্তু নিজের দেওয়া সেই প্রতিশ্রুতি আর পূরণ করতে পারে না আহেরি। প্রেমিকার হাত ধরে কলকাতা শহরের অলিগলি ঘুরে দেখা হয় না মল্লারের। কিন্তু কলকাতা যাপন সে করে। আহেরির প্রিয় শহরকে আত্মস্থ করার চেষ্টা করে মল্লার। শহরের আনাচ-কানাচ থেকে আহেরিকে নানা ভাবে খুঁজে পেতে চেষ্টা করে। জীবনের একটা অধ্যায়ের শেষ হয় বটে, কিন্তু পাশাপাশি শুরু হয় নতুন এক সফর।

আরও পড়ুন…Aindrila Sharma: ঐন্দ্রিলা শর্মার মৃত্যুতে শোকবার্তা জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে টেলিভিশন ও চলচ্চিত্র জগতের সকলের