বলিউডের বিখ্যাত অভিনেতা হলেন রাজকুমার রাও (Rajkumar Rao ) । অন্য ধাঁচের ছবি করে মানুষের মন জয় করে নিয়েছেন তিনি । তবে জানা যাচ্ছে, অভিনেতা শুধুমাত্র বলিউড ছবিতেই সীমাবদ্ধ থাকতে চান না। তার বহুদিনের ইচ্ছে তিনি বাংলা ছবিতে কাজ করবেন । একবার বাংলা ছবির জন্য শুটিংও করেছিলেন তিনি। কিন্তু কোন কারণের জন্য তা মাঝপথে বন্ধ হয়ে যায়। অভিনেতার এখনো পর্যন্ত বাংলা ছবিতে অভিনয় করার ইচ্ছে যায়নি ।

বেশ কিছুদিন আগে অভিনেতা (Rajkumar Rao ) একটি ফ্যাশন শো এর জন্য কলকাতা এসেছিলেন। তখনই তাকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, বাংলা ছবি তার ভালো লাগে । তিনি বাংলা ছবির ভক্ত। সুযোগ পেলেই তিনি বাংলার ছবি দেখেন । শুধু তাই নয় তিনি বলেছেন, ” বাংলা সিনেমায় কাজ করার খুব ইচ্ছে রয়েছে।” এছাড়াও তিনি বলেন , “আদিত্য বিক্রম সেনগুপ্ত আমার খুব পছন্দের পরিচালক। আদিত্যর আসা-যাওয়ার মাঝে ছবিটা দেখেছিলাম। খুব ভালো একটি ছবি। আমিও আগামীতে তার ছবিতে কাজ করতে চাই। এই বিষয়টা আমি ওকেও বলেছি। ওর সঙ্গে আমার আগে থেকেই আলাপ আছে।” সুতরাং বোঝাই যাচ্ছে রাজকুমার রাও এর বাঙালি ভক্তদের জন্য এটা একটা দারুণ সুখবর। কোনদিন হয়তো রাজকুমাররাও কে বাংলা ছবিতে অভিনয় করতে দেখা যাবে।

নেটফিক্সের মনিকা , ও মাই ডারলিং ছবিটি মুক্তি পেয়েছে বেশ কিছুদিন আগে। ছবিতে অভিনয় করেছেন রাজকুমার রাও (Rajkumar Rao ) । এছাড়াও তার সাথে অভিনেত্রী হিসেবে দেখা গেছে রাধিকা আপ্তে, এবং হুমা কুরেশিকে। ইতিমধ্যেই তার ছবি নিয়ে নানা সমালোচনা হয়েছে। বেশিরভাগ মানুষই প্রশংসা করেছেন তার অভিনয় এর। এটা প্রথমবার নয়। একটু ছক ভাঙ্গা ছবি করতে পছন্দ করেন তিনি। নিজেকে নানা চরিত্রে খাপ খাইয়ে তিনি নিজের দক্ষতার বিচার করে নেন। তার বিখ্যাত কয়েকটি ছবি হল কুইন, লুডো, আলিগর প্রভৃতি।

আরও পড়ুন :Supraksh Giri:শুভেন্দুর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের অখিল পুত্রের