কার্তিক আরিয়ানের (Kartik Aayran) আসন্ন ছবি শেহজাদার প্রথম চেহারার টিজার আজ অভিনেতার ৩২ তম জন্মদিন উপলক্ষে চিত্র নির্মাতারা প্রকাশ করেছেন। রোহিত ধাওয়ান (Rohit Dhawan) পরিচালিত, কৃতি স্যানন (Kriti Sanon), কার্তিক আরিয়ান (Kartik Aayran) অভিনীত এই চলচ্চিত্রটি আল্লু অর্জুনের (Allu Arjun) ২০২০ সালের হিট তেলেগু চলচ্চিত্র আলা বৈকুণ্থাপুররামুলুর হিন্দি রিমেক।

শেহজাদা ছবিতে আরও অভিনয় করেছেন পরেশ রাওয়াল (Paresh Rawal), মনীষা কৈরালা (Manisha Koirala), রনিত রায় (Ronit Roy), এবং শচীন খেদেকর (Sachin Khedekar)। ছবির সংগীতায়োজন করেছেন প্রীতম। ভূষণ কুমার, আল্লু অরবিন্দ, এস রাধা কৃষ্ণ এবং আমান গিল প্রযোজিত, ছবিটি ১০ ​​ফেব্রুয়ারি, ২০২৩-এ মুক্তি পেতে চলেছে।

টিজারে কার্তিককে একটি সুসজ্জিত প্রাসাদের দরজা দিয়ে ঘোড়ায় চড়ে প্রবেশ করতে দেখা যাচ্ছে। তারপরে তিনি কিছু ঠগকে মারধর করেন, একটি স্কুটারে চড়ে যুদ্ধক্ষেত্রে যান। আমরা একটি সৈকতে ‘শেহজাদা’-এর জন্য গ্ল্যামার অবতারে কৃতি শ্যাননের একটি ঝলকও দেখতে পাই।

সোমবার কার্তিক তার আসন্ন থ্রিলার ফিল্ম ফ্রেডি থেকে একটি রোমান্টিক ট্র্যাক তুম জো মিলো প্রকাশ করেছেন। শশাঙ্ক ঘোষের পরিচালনায় এবং একতা কাপুর দ্বারা প্রযোজিত, ফ্রেডি ফিল্মে আলায় এফ প্রধান ভূমিকায় অভিনয় করেছেন এবং ২ ডিসেম্বর ২০২২ থেকে OTT প্ল্যাটফর্ম ডিজনি হটস্টারে একচেটিয়াভাবে ছবিটি স্ট্রিম করার জন্য প্রস্তুত।

এছাড়াও, পরবর্তীতে কার্তিকের কিয়ারা আডভানির সাথে তার একটি মিউজিক্যাল রোমান্টিক গাথা চলচ্চিত্র সত্যপ্রেম কি কথা, পরিচালক অনুরাগ বসুর পরবর্তী আশিকি থ্রি এবং হানসাল মেহতার ক্যাপ্টেন ইন্ডিয়া রয়েছে।

আরও পড়ুন…Sunny Leone: ২০১৯ সালে সানি লিওনের বিরুদ্ধে ফৌজদারী মামলা বাতিলে স্থগিতাদেশ দিল কেরালা হাইকোর্ট