জনপ্রিয় অভিনেত্রী শেহনাজ গিল (Sehnaz Gill ) বর্তমানে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন এবং মানুষের মন জয় করেছেন । বিনোদন জগতে তার যথেষ্ট খ্যাতি হয়েছে। বিগবস থেকে তার জীবনের আলোকময় যাত্রা শুরু। বিগবস এর সেটে যখন তিনি প্রথম পা রেখেছিলেন তখন বোঝা যায়নি যে অভিনেত্রী এতদূর আসতে পারবেন । কিন্তু তার ইতিবাচক মনোভাব এবং মানসিক শক্তির জোর তাকে সাফল্যের শীর্ষে এনে দিয়েছে। এই যাত্রাপথ মসৃণ ছিল না কারণ বিগবস এর ঘরে তিনি পেয়েছিলেন তার মনের মানুষ সিদ্ধার্থ শুক্লাকে। সেখান থেকেই একে অপরের সাথে সম্পর্কের শুরু। এরপর বিগ বস শেষ হয়ে গেলেও সিদ্ধার্থ এবং শেহনাজের সম্পর্ক শেষ হয়নি। শেহনাজ কে জীবনে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে সিদ্ধার্থ অনেক সাহায্যই করেছিলেন। কিন্তু ভাগ্যের ফের বদলায় কে? আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় সিদ্ধার্থের । মানসিকভাবে ভেঙে পড়েছিলেন শেহনাজ গিল।

নিজেকে গুছিয়ে নেওয়ার জন্য বেশ কিছুদিন সময়ও নেন। কিন্তু তারপর নিজের মনোবল বাড়িয়ে ফিরে আসেন নিজের বিনোদন জগতে। সম্প্রতি ,একটি অ্যাওয়ার্ড শো আয়োজিত হয়েছিল, যেখানে অভিনেত্রী কে পুরস্কারে সম্মানিত করা হয়। তবে পুরস্কার নেওয়ার সময় অভিনেত্রী সমস্ত কৃতিত্ব সিদ্ধার্থকে দিয়েছেন। ফিল্মফেয়ার রাইজিং স্টারের এওয়ার্ড হাতে নিয়ে অভিনেত্রী (Sehnaz Gill ) বলে ওঠেন, ” এই অ্যাওয়ার্ড আমার টিম পরিবার বা বন্ধু কাউকে উৎসর্গ করতে চাই না। কারণ এটা আমার নিজের কঠিন পরিশ্রমের ফল। তবে আরও একটা ব্যাপার আছে আমি আরো একজনকে ধন্যবাদ জানাতে চাই, যে আমাকে সব সময় এগিয়ে দিয়েছে আর আমার উপর এতটা সময় দিয়েছে যে কারণে আমি এতদূর আসতে পেরেছি। সিদ্ধার্থ শুক্লা এটা তোমার জন্য। ” এই ভিডিওটি খুব দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

প্রত্যেক এ এটাই মনে করেছিলেন যে, শেহনাজ অতীত জীবনের সবকিছু ভুলে এগিয়ে গেছেন। কিন্তু সিদ্ধার্থের নাম নিয়ে তিনি আবারও প্রমাণ করে দিয়েছেন যে তিনি সবকিছু ভুলে যাননি। তিনি এখনো সেই মানুষটাকে মনে রেখেছেন যে তাকে জীবনে এগিয়ে যেতে সাহায্য করেছে এবং সারা জীবন তিনি সিদ্ধার্থকে সেভাবেই মনে রাখবেন। কিছুদিনের মধ্যে শেহনাজের (Sehnaz Gill ) নতুন বলিউড ছবি কিসি কা ভাই কিসি কা জান মুক্তি পেতে চলেছে। তাছাড়াও তিনি আরো বেশ কয়েকটি কাজে মনোযোগ দিয়েছেন বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন :Vicky Kaushal : শ্যুটিংয়ের জন্য কলকাতায় আছেন অভিনেতা ভিকি কৌশল