সাত মাসে দুবার সন্তানের মা হয়েছেন অভিনেত্রী দেবীনা বন্দ্যোপাধ্যায় (Debina Bandopadhyay) । ইনস্টাগ্রাম এ পোস্ট করে গুরমিত চৌধুরী দেবীনার মা হওয়ার কথা জানান । গত ১১ ই নভেম্বর দ্বিতীয় কন্যার জন্ম দিয়েছেন দেবীনা ।

নিজের প্রসব বেদনার অভিজ্ঞতা জানালেন অভিনেত্রী (Debina Bandopadhyay) নিজেই। ছবিতে দেখালেন তার ফোলা হাত-পা। তবে এর পাশাপাশি এই যন্ত্রণার জন্য যে সুন্দর মুহূর্ত তিনি উপভোগ করেছেন সে কথাও তিনি উল্লেখ করেছেন। হাসপাতাল থেকে মেয়েকে নিয়ে বাড়িতে ফিরেছেন তিনি । সাত মাস আগে জন্ম দেওয়া ছোট্ট মেয়ে লিয়ানা নিজের ছোট বোনকে বাড়িতে স্বাগত জানিয়েছে। তবে পরপর দুবার এত কম সময়ের মধ্যে দুটো সন্তানের জন্ম দেওয়া যথেষ্ট কঠিন। তার জন্য তার শরীরে কি পরিবর্তন হয়েছে তা শেয়ার করেছেন অভিনেত্রী । নিজের বেলির ছবি দেখিয়ে দেবীনা জানিয়েছেন যে সব কষ্ট মানুষকে মেরে ফেলে না। কিছু কিছু শক্তিশালী ও করে তোলে। গত কয়েক মাসে তার প্রচুর কষ্ট গেছে , শারীরিকভাবে নানা সমস্যায় ছিলেন। কিন্তু তিনি সবটা হাসিমুখে পার করতে পেরেছেন। অভিনেত্রী ধীরে ধীরে সুস্থতার পথেও এগোচ্ছেন ।

জানা যাচ্ছে, মা হওয়ার পরই যোগব্যায়ামের মাধ্যমে নিজের শরীরের যত্ন নিচ্ছেন অভিনেত্রী (Debina Bandopadhyay) । তবে এখনো তার হাত-পা ফোলা। কিন্তু তিনি ভেঙ্গে পড়েননি। নিজের মেয়ের ছোট্ট হাতের ছবি দেখিয়ে দেবীনা লেখেন, ” এই সব কিছু সহ্য করা যায় যখন তোমার হাতে এই ছোট্ট মিরাক্কেল থাকে। আমি এখন আগের চেয়েও বেশি শক্তিশালী আর সাহসী।” বিয়ের প্রায় ১১ বছর পর মা হয়েছিলেন দেবীনা ।গত এপ্রিল মাসে জন্ম হয়েছিল তাদের প্রথম সন্তান লিয়ানার। কিন্তু তারই মাঝে আবারও মা হলেন তিনি। পরপর দুইবার এত কম সময় সন্তান প্রসবের কারণে অভিনেত্রীর শারীরিক অবস্থা জটিল হয়ে যায়। কিন্তু তিনি তাদের সন্তানের মুখের দিকে চেয়ে আস্তে আস্তে সুস্থ হচ্ছেন।

আরও পড়ুন :Sonu Sood : গ্রাজুয়েট চায়ওয়ালির দোকান বাঁচালেন দেবদূত সোনু সুদ