৪৭ বছরে পা দিলেন সুস্মিতা সেন (Susmita Sen)। জন্মদিনে অভিনেত্রী ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি বিশেষ নোট লিখেছেন যে অদূরেই তার জীবনে বড় কিছু আসার ইঙ্গিত রয়েছে৷ সুস্মিতা সেন (Susmita Sen) নিজে রোদ সিক্ত একটি চমৎকার ছবি পোস্ট করে লিখেছেন, ‘৪৭ অবশেষে!!! একটি সংখ্যা যা ধারাবাহিকভাবে আমাকে ১৩ বছর ধরে অনুসরণ করছে!!! সবচেয়ে অবিশ্বাস্য বছর আসছে…আমি এটি সম্পর্কে অনেকদিন ধরেই জানি…এবং অবশেষে এর আগমন ঘোষণা করতে পেরে আমি রোমাঞ্চিত!!!’ এই পোস্টটি শেয়ার করার পরপরই কৌতূহল সৃষ্টি হয়েছে দর্শকের মনে।

প্রচুর ভক্ত জন্মদিনে সুস্মিতাকে শুভেচ্ছা জানিয়েছেন এবং অভিনেত্রীর প্রতি তাদের ভালবাসা বর্ষণ করেছিলেন। অভিনেত্রীর অনেক বন্ধুও তার পোস্টে মন্তব্য করেছেন এবং তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। অনেকে তাকে “অনুপ্রেরণা” বলেছেন।

কয়েকদিন আগে সুস্মিতা সেন তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের আরেকটি সেলফি পোস্ট করেছিলেন যেখানে তিনি তার জন্মদিনের উদযাপনের জন্য একটি অজ্ঞাত স্থানে উড়ে যাওয়ার কথা উল্লেখ করেছিলেন। নিজের একটি ছবি শেয়ার করে সুস্মিতা লিখেছেন, “বোর্ডের জন্য প্রস্তুত…উড়ার সময়…এক সপ্তাহের কাউন্টডাউন শুরু হয়েছে জন্মদিনের মেয়ের জন্য! আমি জন্মদিন ভালোবাসি!”

কাজের ফ্রন্টে সুস্মিতা সেনকে শেষবার ডিজনিপ্লাস হটস্টারের আর্যতে (Aarya) দেখা গিয়েছিল। শীঘ্রই আসন্ন ওয়েব সিরিজ তালিতে ট্রান্সজেন্ডার কর্মী গৌরী সাওয়ান্তের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সুস্মিতাকে।

আরও পড়ুন…Pankaj Tripathi: অটল বিহারী বাজপেয়ীর বায়োপিকে প্রাক্তন প্রধানমন্ত্রীর চরিত্রে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠিকে