গত বেশ কয়েকদিন ধরে মৃত্যুর সঙ্গে লড়াই করছে অভিনেত্রী। ঐন্দ্রিলা শর্মার অবস্থার কিছুটা উন্নতি হলে পরের দিনই আবার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হয়ে উঠছে। প্রত্যেকে ক্রমাগত অভিনেত্রীর জন্য প্রার্থনা করছেন। তার সুস্থতা কামনা করে বারবার বার্তা পাঠাচ্ছেন পরিবারের মানুষ এবং প্রেমিক সব্যসাচীকে। সব্যসাচী ঐন্দ্রিলার সমস্ত আপডেট মানুষকে জানাচ্ছেন। অন্যদিকে তিনি অভিনেত্রীর নাম করে অনলাইনে যা যা লেখালেখি (Ritwik Chakraborty) হচ্ছে সেই সব বিষয়ের দিকেও নজর রেখেছেন।

ঐন্দ্রিলার নাম করে RIP লেখা আবার কোথাও কোথাও ‘ভগবান ফেসবুকে থাকে না, এই ধরনের কটাক্ষের জবাব দিয়েছেন সব্যসাচী। তিনি লিখেছেন, ” একটা সুস্থ স্বাভাবিক মানুষ চেষ্টা করে তার কাছের মানুষের পাশে থাকতে । বিপদে পড়লে খড়কুটো দিয়ে আঁকড়ে ধরতে । সেটাই তো এতদিন স্বাভাবিক বলে জেনে এসেছি । আমার মা অসুস্থ হলে, বাবা যেমন দৌড়াদৌড়ি করেন গত দুই বছর ধরে আমিও সেটাই করেছি। তাই কিছু পুরনো ছবি আর ভিডিও সাজিয়ে গান বাজিয়ে সেটাকে গ্লোরিফাই করা বন্ধ করা উচিত। এমনকি একটা লকডাউনের সময় তারাপীঠের ভিডিও পর্যন্ত ঐন্দ্রিলার নাম করে ঘুরপাক খাচ্ছে। আমি ঠিক জানি না এগুলো করে বোধহয় তোমাদের চ্যানেল বা পেজ পয়সা পায়। কিন্তু বিষয়টা আমার চোখে খুবই দৃষ্টিকটু।” কিছুদিন আগে ঋত্বিক চক্রবর্তী (Ritwik Chakraborty) ফেসবুকে একটি বিতর্কিত লেখা লিখেছিলেন ।তিনি লিখেছিলেন, “অনেককেই দেখি নানা কারণে ফেসবুকে প্রার্থনা করেন । কিন্তু যার কাছে প্রার্থনা করা হয় তিনি ফেসবুক করেন তো” । তার এই লেখা কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায়। তিনি কোন পরিপ্রেক্ষিতে এই কথাটা লিখেছেন তা বুঝতে কারোরই অসুবিধা হয়নি, তাই প্রত্যেকেই তার এই লেখার জন্য বিরক্ত ।এই বিষয়টি সব্যসাচীর কাছেও পৌঁছেছে তা তার পরবর্তী পোস্ট দেখেই বোঝা গেছে। যোগ্য জবাব দিয়েছেন তিনি। তিনি লিখেছেন, “ঈশ্বর ফেসবুক করেন না আমি জানি। তাই লিখেছিলাম মন থেকে প্রার্থনা করুন। ফোন থেকে করুন লিখিনি। চিকিৎসা শাস্ত্রে যে বিজ্ঞানই শেষ কথা আমিও সে কথা জানি। তবে পরপর তিন জন নিউরোসার্জন যদি বলেন ঈশ্বর কে ডাকুন তাহলে আর উপায় কি। ওনাদের তুলনায় আমি নিতান্তই অশিক্ষিত।”

এছাড়াও সব্যসাচী ঐন্দ্রিলার চিকিৎসার খরচ নিয়ে এত পোস্ট অর্থহীন বলে মনে করেছেন । এক্ষেত্রে তিনি জানিয়েছেন যে এখনো পর্যন্ত টাকা-পয়সা চেয়ে কোন পোস্ট (Ritwik Chakraborty) করা হয়নি। তাই এই ধরনের কথা বলে অপমান না করাই উচিত। বর্তমানে ঐন্দ্রিলা এবং তার পরিবার খুব কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে চলছে। প্রত্যেকেই চাইছে কি করে তাকে ফিরিয়ে আনা যায়? শুধু তারা নয় তার পাশাপাশি একাধিক মানুষও তার জন্য প্রার্থনা করছে।

আরও পড়ুন :Asian TT Cup 2022: এশিয়ান কাপ টিটি-র মতো ঐতিহ্যশালী টুর্নামেন্টে ব্রোঞ্জ জয় ভারতের মেয়ে মনিকা বাত্রা