মুক্তি পেল কৌশিক গাঙ্গুলী (Kaushik Ganguly) এবং অপরাজিতা আঢ্যর (Aparajita Aadhya) ছবি কথামৃত।

ছবিতে মূল চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly) ও অপরাজিতা আঢ্যকে (Aparajita Aadhya)। ইতিমধ্যে ছবির অফিসিয়াল ট্রেলার মুক্তি পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। একজন মূক ও বধির মানুষের চরিত্রে দেখা যাবে কৌশিক গঙ্গোপাধ্যায়কে। যিনি একটা ছোট্টো লাল ডাইরিতে লিখে রাখেন নিজের মনের সমস্ত না বলা কথাগুলো। সেই ডায়েরির নামই হলো “কথামৃত”। ছবিতে কৌশিক গঙ্গোপাধ্যায়ের স্ত্রীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে। ছবিতে আর দুটি মুখ্য চরিত্রে অভিনয় করছেন বিশ্বনাথ বসু ও অদিতি চট্টোপাধ্যায়। ছবির পরিচালক জীৎ চক্রবর্ত্তী। ছবিটি প্রযোজনা করেছে জালান প্রডাকশনের প্রীতম জালান।

কথামৃত সনাতন এবং তার স্ত্রী সুলেখার একটি অপ্রচলিত প্রেমের গল্প। তারা একটি আদর্শ দম্পতি এবং তাদের ছেলে রিক সহ তারা একটি নিখুঁত পরিবারের প্রতীক। মিষ্টি এই দম্পতি সকলের পছন্দের।

গল্পে সুলেখার স্বামী সনাতন কথা বলতে পারে না। নিজের না বলা কথাগুলো সনাতন একটি ডাইরিতে লিখে রাখে। মুভিটি দেখায় যে কীভাবে যোগাযোগ যে কোনও সম্পর্কের একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। সম্পর্ককে কার্যকর করার জন্য মানুষকে ‘সঠিক পথ’ খুঁজে বের করতে হবে, এটি তাদের নিজস্ব ‘পদ্ধতি’।

পারিবারিক বিনোদনমূলক ফিল্মটি দেখায় যে এই সব সম্পর্ক স্বর্গে তৈরি হয়। তবে তাদের সাফল্য এবং ব্যর্থতা নির্ভর করে আমরা কীভাবে পৃথিবীতে তাদের সাথে কাজ করি। এই ফিল্মটি মানব সম্পর্কের এই দিকগুলিকে গভীরভাবে তুলে ধরেছে। হৃদয় ছুঁয়ে যাওয়া সিনেমাটি দেখতে হবে।

আরও পড়ুন…Bonny Sengupta: ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেলো বনি সেনগুপ্ত, সোমরাজ মাইতি এবং আয়োশি তালুকদারের ত্রিকোন প্রেমের গল্প “আম্রপালি”