শুক্রবার মুক্তি পেল সন্দীপ রায় পরিচালিত হত্যাপুরীর (Hotyapuri ) টিজার । এই ছবিতে ফেলুদাকে দেখা যাবে নতুন একটি কেস সমাধান করতে । এই ছবিতে ফেলুদার ভূমিকায় রয়েছেন ইন্দ্রনীল সেনগুপ্ত। টিজারে দেখা যাচ্ছে একটি পুরনো বাড়িতে ঢুকছেন ফেলুদা , সাথে রয়েছে তোপসে। লালমোহন বাবুর ভিতরে ঢুকতে কিছুটা কুণ্ঠিত হলেও পরে ফেলুদার ডাকে সাড়া দেন তিনি । জটায়ু প্রশ্ন করেন, “সব ক্লিয়ার তো?” ফেলুদা জবাব দেন , “ক্লিয়ার তো বটেই আরো ক্লিয়ার হবে ক্রমে ক্রমে।”

ছবিতে (Hotyapuri ) জটায়ুর ভূমিকায় দেখা যাবে অভিজিৎ গুহ এবং তোপসের ভূমিকায় দেখা যাবে আয়ুস দাস কে । এছাড়াও অন্যান্য অভিনেতা অভিনেত্রীদের মধ্যে রয়েছেন সাহেব চট্টোপাধ্যায়, পরান বন্দ্যোপাধ্যায়, ভরত কল প্রমুখ। এর আগে ফেলুদার গল্প নিয়ে অনেক ছবি হয়েছে। ফেলুদা বাঙালির কাছে নায়ক। তাই ফেলুদাকে পর্দায় দেখতে বেশ ভালোইবাসেন অনুরাগীরা। নতুন ফেলুদার গল্প পর্দায় দেখানো হবে জানতে পেরে ইতিমধ্যেই খুশি হয়ে গেছেন তারা । হত্যাপুরীর টিজারের নিচে কমেন্ট করে ভরিয়ে দিয়েছেন সিনেমা প্রেমী মানুষজন। তারা প্রত্যেকে এই ছবিটি দেখার জন্য উন্মুখ । এর আগে অনেকবার ফেলুদাকে পর্দায় দেখে নানা রকম সমালোচনা করেছিলেন মানুষ। কেউ বলেছিলেন এই ফেলুদাকে মানাচ্ছে না, আবার কেউ বলেছিলেন সিনেমার গল্পের সাথে বইয়ের গল্পের কোন মিল নেই। তবে এই টিজারটি বেরোনোর পর কমেন্ট বক্সে প্রত্যেকেই বিষয়টিকে গ্রহণযোগ্য হিসেবে চিহ্নিত করেছেন ।

আশা করা যায় ছবিটি (Hotyapuri ) অপছন্দ করবেন না সিনেমা প্রেমী মানুষরা। হত্যাপুরী এই ছবিটি পুরীর প্রেক্ষাপটে তৈরি। এক্ষেত্রে ফেলুদা তোপসে এবং জটায়ুকে একসাথে পুরীতে দেখা যাবে । জানা যাচ্ছে, বড়দিনের সময়তেই মুক্তি পেতে চলেছে এই ছবিটি । আগামী ২৩ শে ডিসেম্বর এই ছবিটি মুক্তি পাবে।

আরও পড়ুন :Asian TT Cup 2022: এশিয়ান কাপ টিটি-র মতো ঐতিহ্যশালী টুর্নামেন্টে ব্রোঞ্জ জয় ভারতের মেয়ে মনিকা বাত্রা