ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর (Atal Bihari Vajpayee) বায়োপিক-এ অভিনয় করবেন প্রশংসিত অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi)।
পঙ্কজ একটি বিবৃতিতে বলেছেন: “এরকম একজন মানবিক রাজনীতিবিদকে পর্দায় তুলে ধরা আমার কাছে সম্মানের বিষয়। তিনি শুধু একজন রাজনীতিবিদই ছিলেন না, তিনি ছিলেন একজন চমৎকার লেখক এবং একজন বিখ্যাত কবি। তার জুতোয় পা গলানো আমার মতো একজন অভিনেতার জন্য বিশেষ সুবিধা। ভারতরত্ন অটল বিহারী বাজপেয়ী একজন রাজনীতিবিদ এবং একজন সত্যিকারের রাষ্ট্রনায়কের চেয়ে অনেক বেশি ছিলেন”
ছবি নির্মাতাদের দ্বারা প্রকাশিত বিবৃতি অনুযায়ী চলচ্চিত্রটি পরিচালনা করবেন তিনবার জাতীয় পুরস্কার বিজয়ী রবি যাদব যিনি মারাঠি চলচ্চিত্র শিল্পের একজন প্রখ্যাত পরিচালক। গল্পটি লিখেছেন উৎকর্ষ নাইথানি। ‘ম্যায় রাহুন ইয়া না রহুন ইয়ে দেশ রেহনা চাহিয়ে-অটল’ শিরোনামের ছবিটির সহ-প্রযোজনা করবেন সন্দীপ সিং এবং বিনোদ ভানুশালী। উৎকর্ষ নাইথানি এর আগে সরস্বতীচন্দ্র, মহাদেব এবং স্বাধীন বীর সাভারকার চলচ্চিত্রের মতো জনপ্রিয় সিরিজের জন্য লিখেছেন।
জাতীয় পুরষ্কার বিজয়ী রবি যাদব উল্লেখ করেছেন, “প্রযোজকদের সমর্থন পর্দায় আনার জন্য একজন পরিচালক হিসাবে আমার কাছে অটলজির চেয়ে ভাল গল্পের জন্য আর কিছু হতে পারে না। সর্বোপরি পঙ্কজ ত্রিপাঠির মতো একজন আদর্শ অভিনেতার উপস্থিতি অটলজির গল্পে। আমি আশা করি আমি ATAL এর সাথে মানুষের প্রত্যাশা পূরণ করতে পারব।”
অটল বিহারী বাজপেয়ী (Atal Bihari Vajpayee) ছিলেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সহ-প্রতিষ্ঠাতা এবং প্রথম সভাপতি, ভারতীয় জনসংঘের একটি বিচ্ছিন্ন দল এবং উত্তরসূরি। তিনি ভারতের প্রধানমন্ত্রী হিসেবে দুটি স্বল্প মেয়াদ এবং একটি পূর্ণ মেয়াদে ১৯৯৯-২০০৪ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন। সক্রিয় রাজনীতি থেকে অবসর নেওয়ার পর, তিনি ৯৪ বছর বয়সে ২০১৮ সালে মারা যান।
এদিকে, পঙ্কজ ত্রিপাঠীকে (Pankaj Tripathi) শেষবার শেরদিল-এ দেখা গিয়েছিল এবং সামনেই এখন তার বহু প্রতীক্ষিত ছবি ওহ মাই গড ২-এর মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছে।
আরও পড়ুন…Hrithik Roshan-Saba Azad: ১০০ কোটির বিলাসবহুল অ্যাপার্টমেন্টে একসাথে লিভ ইন করবেন ঋত্বিক রোশন এবং সাবা আজাদ!