রটল ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) মৃত্যুর ভুয়ো খবর! নেটিজেনদের একটা বড় অংশ থেকে শুরু করে ঐন্দ্রিলার দীর্ঘদিনের সহকর্মীদের বিপুল এক অংশ ফেসবুকে ঐন্দ্রিলার ভুয়ো মৃত্যুর খবরে দিলেন ‘পোস্ট’। তবে হাসপাতাল সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী যা খবর ছড়িয়েছে তা কেবলই রটনা মাত্র। এখনও যোদ্ধার ন্যায় লড়ে যাচ্ছেন ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। অবস্থা অতি সঙ্কটজনক হলেও এখনও যুদ্ধ করছেন ঐন্দ্রিলা।

তবে এখনও তিনি ভেন্টিলেশনেই রয়েছেন। ঐন্দ্রিলাকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার জন্য মরিয়া চেষ্টা করছেন চিকিৎসকেরা। মঙ্গলবার হৃদরোগে আক্রান্ত হয়েছেন বাঙালি অভিনেতা ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। কলকাতার যেই হাসপাতালে তিনি বর্তমানে ভর্তি রয়েছেন সেই হাসপাতালের কর্তৃপক্ষ অনুসারে তাকে কার্ডিওপালমোনারি রিসাসিটেশন (সিপিআর) দেওয়া হয়েছিল।

তিনি ইন্ট্রাক্রানিয়াল রক্তক্ষরণে ভুগছিলেন। মাথার বাম ফ্রন্টোটেম্পোরোপেরিয়েটাল ডি-কম্প্রেসিভ ক্র্যানিওটমি সার্জারি করেছিলেন তিনি। আনন্দবাজার ডটকমের মতে অভিনেত্রীর নতুন সিটি স্ক্যান রিপোর্টে দেখা গেছে তার মস্তিষ্কে রক্ত ​​জমাট বেঁধেছে যা যেখানে তার অপারেশন করা হয়েছিল তার বিপরীত দিকে। চিকিৎসকরা জানিয়েছেন এই নতুন রক্ত ​​জমাট বাঁধা স্থানে অপারেশন করা সম্ভব নয়। তবে এগুলো কমাতে নতুন ওষুধ দেওয়া হয়েছে। বর্তমানে ঐন্দ্রিলার সংক্রমণ গুরুতর রয়েছে।

ইতিমধ্যে, পরমব্রত চ্যাটার্জি, জিতু কমল, পৌসালি ব্যানার্জি, অনিন্দ্য চ্যাটার্জি, সুদীপ্তা চক্রবর্তী এবং গৌরব রায় চৌধুরীর মতো সেলিব্রিটিরাও ঐন্দ্রিলার সুস্থতা কামনায় সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

আরও পড়ুন…Aindrila Sharma: সংকট জনক অবস্থায় ঐন্দ্রিলা শর্মা রয়েছেন ভেন্টিলেশনে