সামনেই পঞ্চায়েত নির্বাচন (Madan Mitra ) । তাছাড়া কাতার বিশ্বকাপও আছে। এবার তাই নিয়ে গান বাঁধলেন মদন মিত্র। এর আগেও আমাদের সকলের কালারফুল তৃণমূল বিধায়ক মদন মিত্র বিভিন্ন গান বেধেছেন। এইসব মজার মজার গানের ফ্যান অনেকেই। তার গান নেট মাধ্যমে রীতিমতো ভাইরাল হয়। বিধায়কের ফ্যান ফলোইংও অনেক বেশি।

এবার গানে গানে তিনি (Madan Mitra ) পাঠালেন এক অন্য বার্তা , “নন্দীগ্রামে গোল, সিঙ্গুরেতে ও গোল , দিলুর গ্রামে ও গোল আর শুসু এর গ্রামে ও গোল।” নতুন গানের নাম দিয়েছেন দে গোল । নতুন গান প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে গেছে। একদিকে পঞ্চায়েত ভোট , অন্যদিকে বিশ্বকাপ। যে যার নিজের মতো করে রণ কৌশল সাজাচ্ছেন মাঠে নামার জন্য। মদন মিত্রের স্টাইলটা একটু অন্যরকম ।কামারহাটির বিধায়ক গানে গানে গোল দিলেন বিরোধী পক্ষকে ।গানের মাধ্যমে কটাক্ষ করেছেন বিরোধী পক্ষের দিলু এবং শুসু কে অর্থাৎ দিলীপ ঘোষ শুভেন্দু অধিকারী এবং সুকান্ত মজুমদারকে। গানের কথায় বেশ ভালই ঘায়েল করেছেন তাদের।

এই রঙিন মানুষটি (Madan Mitra )কখনো গানে তো কখনো ফুটবল পায়ে ধরা দিয়েছেন ক্যামেরার সামনে। রীতিমতো অনেকেই তার ভক্ত। বহু ক্ষেত্রে ট্রল হয়েছেন। কিন্তু থেমে থাকেননি, তার অভিনবত্বকে সামনে আনতে। তার কিছু কিছু কথা পর্যন্ত ভাইরাল হয়ে গেছে । যেমন ওহ লাভলী , ফাটাফাটি। সূত্র থেকে জানা যাচ্ছে, মদন মিত্র জানিয়েছেন যে তিনি ফুটবলের ফ্যান এবং সেই ফুটবলের টানে এবার বিশ্বকাপ দেখতে কাতারে উড়ে যাবেন তিনি।

আরও পড়ুন :Iti Memories : প্রেম নিয়ে অন্য ধাঁচের ছবি আসছে ওটিটি ক্লিক-এ !