আর্থিক প্রতারণার অভিযোগ সানি লিওনের (Sunny Leone) বিরুদ্ধে। অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য আগাম টাকা নিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু তারপরও অনুষ্ঠানে আসেননি বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। পারিশ্রমিক হিসেবে ৩০ লক্ষ টাকা নিয়েছিলেন বলে দাবি সানির বিরুদ্ধে । কোচির একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা এমন অভিযোগই এনেছে । এমনকি তার বিরুদ্ধে প্রতারণা মামলার দায়ের করা হয়েছে । কিন্তু কেরলের হাইকোর্টে এই মামলার স্থগিতাদেশ দিল আদালত ।অভিনেত্রীর আবেদনের উপর ভিত্তি করে এমন নির্দেশ দিয়েছে কোর্ট।

অভিনেত্রী (Sunny Leone) এই মামলা খারিজ করার জন্য আবেদন জানিয়েছিলেন ।তার ওপর ভিত্তি করে হাইকোর্টের বিচারপতি জিহাদ রহমান এই মামলার স্থগিতাদেশ দিয়েছেন বলে জানা যাচ্ছে । তাই পরবর্তী শুনানি পর্যন্ত সানি লিওনের বিরুদ্ধে কোন শাস্তি মূলক ব্যবস্থা গ্রহণ করা যাবে না। কেরালার পুলিশের কাছে আর শিয়াস নামে এক ব্যক্তি অভিযোগ জানান । তার ওপর ভিত্তি করে সানিকে প্রশ্ন করা হলে তিনি জানান যে তিনি অনুষ্ঠানে যোগ দিতে রাজি ছিলেন বা তার পরিবর্তে টাকাও ফিরিয়ে দিতে রাজি। তিনি স্পষ্ট করে দিয়েছেন যে ইভেন্ট ম্যানেজমেন্ট বারবার অনুষ্ঠানের তারিখ বদলাতে থাকায় তার পক্ষে আসল দিন অনুষ্ঠানে যোগ দেওয়া সম্ভব হয়নি।

তবে অভিযোগকারীরা বলছেন যে, এ সকলেই অজুহাত।আয়োজকদের তরফ থেকে কোনরকম অব্যবস্থা ছিল না। এক্ষেত্রে অভিনেত্রী (Sunny Leone) টাকা নিয়েও অনুষ্ঠানে আসেনি। তবে হাইকোর্ট আপাতত এই মামলায় অভিযুক্ত দের জামিন মঞ্জুর করেছে। অভিনেত্রী জানিয়েছেন এইসব করে অভিযোগকারীদের তো কোন ক্ষতি হচ্ছে না বরং তার নিজের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। এছাড়াও তিনি জানিয়েছেন যে গত বছর উপযুক্ত তথ্য প্রমাণ না থাকায় এই মামলাটি ম্যাজিস্ট্রেট আদালতে খারিজ হয়ে গিয়েছিল। তাই এই মামলাকে নিয়ে এত টানা পোড়েন অনুচিত।

আরও পড়ুন :Rittik Chakraborti: নিজের দোষ স্বীকার করে নেন অভিনেতা , অকপট দাবি