দেবশ্রী রায় , সোনালী চৌধুরীর পর টলি পাড়ার জনপ্রিয় অভিনেতা সুজন মুখোপাধ্যায় (Sujan Neel Mukherjee) তার নিজের মাকে হারালেন। গত কয়েক সপ্তাহে দেবশ্রী রায়ের মা আরতি রায় এবং সোনালী চৌধুরীর মাতৃ বিয়োগের কথা জানা গিয়েছিল । এবার অভিনেতা সুজন নীল মুখোপাধ্যায় এবং পরিচালক সুমন মুখোপাধ্যায় তাদের মা আরতি মুখোপাধ্যায়কে হারালেন।

জানা যাচ্ছে, অভিনেতার (Sujan Neel Mukherjee) মা বেশ কয়েক দিন ধরে বার্ধক্য জনিত কারণে নানা সমস্যায় ভুগছিলেন। অবস্থার অবনতি ঘটলে তাকে হাসপাতালে ভর্তি করা হয় । তবে শেষ রক্ষা হয়নি । মঙ্গলবার রাতে শেষ নিশ্বাস ত্যাগ করলেন অভিনেতার মা। আজ সকালে ফেসবুকে পোস্টের মাধ্যমে মাতৃ বিয়োগের কথা জানান। মাকে হারানোর শোকে কষ্টে থাকলেও নিজের কাজের জায়গায় তিনি বরাবরই দায়িত্বশীল। তাই মায়ের অন্তোষ্টিক্রিয়ার পর নাটকের মহড়ায় উপস্থিত ছিলেন। মায়ের কাছ থেকে তিনি জীবনে এগিয়ে যাওয়ার মন্ত্র শিখেছেন। শিখেছেন কোন কিছুতেই নিজের কর্তব্য এবং দায়িত্বকে থামানো যাবে না। যাকে বলে দা শো মাস্ট গো অন। ফেসবুকে মায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, ” মায়ের সঙ্গে শেষ ছবি ….দাহ করে ফিরলাম ।সকাল আটটায় রিহার্সাল। মায়ের কথা ভেবেই যাব। চেতনা পঞ্চাশ তোমার নামেই চিহ্নিত হোক। তুমি জাগ্রত অন্তরে অন্তরে”।

বাংলা বিনোদনের বেশ জনপ্রিয় অভিনেতা হলেন সুজন মুখোপাধ্যায় (Sujan Neel Mukherjee) । কেবলমাত্র পর্দায় নয় নাটকের মঞ্চেও দক্ষতার সঙ্গে কাজ করেন তিনি। তার ফেসবুক পোস্টের পর পরই অন্যান্য অভিনেতা অভিনেত্রীরা শোকবার্তা জানিয়েছেন এবং সমবেদনা প্রকাশ করেছেন।

আরও পড়ুন :Sunny Leone : আর্থিক প্রতারণার অভিযোগ অভিনেত্রীর বিরুদ্ধে , চলছে মামলা