কেরালা হাইকোর্ট সোমবার বলিউড অভিনেত্রী সানি লিওন (Sunny Leone), তার স্বামী ও অন্য একজনের বিরুদ্ধে প্রতারণার মামলাটি বাতিল করার জন্য তার দায়ের করা আবেদনে স্থগিতাদেশ দিয়েছে।

২০১৯ সালে সানি লিওন ওরফে করণজিৎ কৌর বহোরা (Karanjit Kaur Vohra), তার স্বামী ড্যানিয়েল ওয়েবার ( Daniel Weber) সহ আরেকজনের বিরুদ্ধে ফৌজদারি মামলা করা হয়েছিল। তিন বছর আগে কোচিতে অগ্রিম পাওয়ার পরে একটি ইভেন্টের আয়োজকদের সাথে প্রতারণা করার অভিযোগে ক্রাইম ব্রাঞ্চ দ্বারা সানির বিরুদ্ধে দায়ের করা প্রতারণার মামলাটি বাতিল করার জন্য মঙ্গলবার আদালতের কাছে গিয়েছিলেন অভিনেত্রী। তার আবেদন স্বীকার করে বিচারপতি জিয়াদ রহমানের একক বেঞ্চ আবেদনের নিষ্পত্তি না হওয়া পর্যন্ত সব কার্যক্রম স্থগিত করার নির্দেশ দিয়েছেন।

অভিযোগ ২০১৯ সালে কোচিতে একটি প্রেমদিবসের অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। সেখানে হাজির থাকার কথা ছিল সানি লিওনের। হাজির থাকার জন্য আগেভাগেই ২৯ লাখ টাকা নিয়েছিলেন সানি। কিন্তু টাকা নেওয়ার পরে কথার খেলাপ করেন তিনি। সেই অনুষ্ঠানে যাননি সানি। তারপরেই অভিনেত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করে ওই আয়োজক সংস্থা।

সানি লিওনির তরফ থেকে অবশ্য দায়ের করা হয়েছে অন্য অভিযোগ। সানির করা অভিযোগ অনুযায়ী বার বার ওই অনুষ্ঠানের দিন বদল হয়েছিল। উদ্যোক্তারা সানি লিওনিকে সঠিক দিন জানাননি। ২ বার অনুষ্ঠানে যোগ দিতে গিয়েও ফিরে আসেন সানি লিওনি। এমনকি ওই অনুষ্ঠানের উদ্যোক্তাদের তরফ থেকে এখনও ১২ লাখ টাকা পান বলে দাবি করেছেন সানি।

এর আগে হাইকোর্ট তিনজনেরই গ্রেফতারের-পূর্ব জামিন মঞ্জুর করেন।

আরও পড়ুন…Karan Johar: করণ জোহারের প্রস্তাব নাকচ করলেন আরিয়ান খান! আরিয়ানের বদলে ইব্রাহিম আলি খানকে লঞ্চ করতে চলেছে ধর্মা প্রোডাকশন