আলিয়া ভাট (Alia Bhatt), বিপাশা বসুর (Bipasha Basu) পরে মনে হচ্ছে আবারও খুশির খবর আসতে চলেছে বলিউডে। যদি সম্প্রতি ছড়িয়ে পড়া গুঞ্জনকে বিশ্বাস করা হলে বরুণ ধাওয়ান (Varun Dhawan) এবং নাতাশা দালাল (Natasha Dalal) তাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন।

“বিগ বস ১৬”-এর উইকেন্ড কা ভারের সাম্প্রতিক এপিসোডে বরুণ ধাওয়ান (Varun Dhawan) এবং কৃতি শ্যানন (Kriti Sanon) রিয়েলিটি শো বিগ বস ১৬-এ অতিথি হিসাবে এসেছিলেন তাদের আসন্ন ছবি ভেড়িয়ার (Bhediya) প্রচার করতে। এই পর্বে ওই মঞ্চেই বরুণ ধাওয়ানের বাবা হওয়ার ইঙ্গিত দিয়েছেন খোদ সঞ্চালক সলমান খান (Salman Khan)। রসিকতার সুরেই একটি মন্তব্য করেন বলিউডের ভাইজান। যা শুরু করেছে জল্পনা। বরুণ ধাওয়ানকে (Varun Dhawan) বাচ্চাদের একটি খেলনা দিয়ে টিজ করেছিলেন সালমান খান (Salman Khan) যে তিনি শীঘ্রই বাবা হবেন। দুই অভিনেতার অভিব্যক্তিও যথেষ্ট তাৎপর্যপূর্ণ ছিল বলেই মনে করছেন ভক্তরা।

সলমান খান ওই মন্তব্য করার পর থেকেই নেটিজেনরা বিষয়টি নিয়ে আলোচনা করতে শুরু করেছে। সোশাল মিডিয়ার একাংশের দাবি, নাতাশা দালাল (Natasha Dalal) প্রেগন্যান্ট। আর সেই কথা জানেন বলেই ওই মন্তব্য করেছেন সালমান। যদিও এ নিয়ে সরাসরি কোনও মন্তব্য করেননি বরুণ এবং নতাশার কেউই।

বিয়ে বা সন্তান আসার খবর প্রাথমিক পর্যায়টি একান্ত ব্যক্তিগত রাখতেই পছন্দ করছেন বলিউড তারকারা। গত বছরের জানুয়ারি মাসে বরুণ ধাওয়ান আলিবাগে সাত পাকে বাঁধা পড়েছিলেন ফ্যাশন ডিজাইনার নাতাশা দালালের সঙ্গে। নাতাশার সাথে বিয়ের আগে দীর্ঘ বহু বছর প্রেম করেছিলেন বরুণ ধাওয়ান। বরাবরই একে ওপরকে বিয়ে করতে চেয়েছিলেন এই দম্পতি। এবার কি তাহলে সত্যিই জীবনে নতুন সদস্যকে স্বাগত জানাতে চলেছেন এই সেলেব জুটি সময়েই বলবে সে কথা।

তবে বর্তমানে আসন্ন ছবির প্রমোশনে ব্যস্ত বরুণ ধাওয়ান। ভেড়িয়া ছবি পরিচালনা করেছেন অমর কৌশিক, এবং অভিনয় করেছেন বরুণ ধাওয়ান, কৃতি স্যানন, অভিষেক ব্যানার্জি সহ অন্যান্যরা। হরর-কমেডি ফিল্মটি দীনেশ ভিজান প্রযোজনা করেছেন যেটি ২৫শে নভেম্বর, ২০২২-এ বড় পর্দায় মুক্তি পাবে।

আরও পড়ুন…Hansika Motwani And Sohail Kathuria: ওটিটি প্ল্যাটফর্মে লাইভ স্ট্রিমিং করা হবে হানসিকা মোতওয়ানি ও সোহেল কাঠুরিয়ার বিয়ের অনুষ্ঠান!