প্রায় দু সপ্তাহ কেটে গেল হাসপাতালে (Oindrila Sharma ) । কিন্তু শারীরিক উন্নতি চোখে পড়লো না অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। ব্রেন স্ট্রোকে আক্রান্ত হওয়ার পর হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখানে কড়া পর্যবেক্ষণে চিকিৎসা চলছে তার। অভিনেত্রীর প্রত্যেকটি ভক্ত এবং অনুরাগীরা ক্রমাগত তার সুস্থতা কামনা করছেন। পাশে রয়েছেন প্রেমিক সব্যসাচী চৌধুরী।

কিছুদিন আগে অভিনেত্রীর (Oindrila Sharma ) শারীরিক অবস্থার কিছুটা ইতিবাচক হলেও, গত দুদিনের আবারো অবনতি দেখা গেছে। হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে ,শরীরের সংক্রমণ বেড়েছে। এরই মধ্যে ফেসবুকে পোস্ট করলেন সব্যসাচী তিনি লিখেছেন, ” কোনদিন এটা এখানে লিখব ভাবিনি। আজ লিখলাম। ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করুন। মিরাকেলের জন্য প্রার্থনা করুন। অলৌকিক কিছু একটা ঘটনা ঘটুক প্রার্থনা করুন। সব কঠিন পরিস্থিতির সঙ্গে ও অতিমানবীয় লড়াই করছে।” এই পোস্ট দেখার পর থেকেই উদ্বিগ্ন হয়ে পড়েছে অনুরাগীরা।

অভিনেত্রীর (Oindrila Sharma ) শরীরে এখনো রয়েছে জ্বর এবং সংক্রমণ। ভেন্টিলেশনের সাপোর্টে রয়েছেন তিনি। গত বৃহস্পতিবার নাগাদ শরীর ভালো থাকায় অ্যান্টিবায়োটিক কমানো হয়েছিল। তবে শুক্রবার থেকে আবার নতুন করে সংক্রমণ বেড়েছে। এর আগে দুবার ক্যান্সারকে হারিয়ে বাড়ি ফিরেছেন অভিনেত্রী। তাই অনুরাগীরা এবারও আশা করছেন অভিনেত্রী এই রোগকেও হারিয়ে আবার ফিরে আসবেন। তাই তার দ্রুত আরোগ্য কামনা করছেন সকলে।

আরও পড়ুন :Sneha Chatterjee : শেষ হলো লালকুঠি ! নতুন ধারাবাহিকে দেখা যাবে অভিনেত্রীকে