বিবাহ বিচ্ছেদের জল্পনার মধ্যেই ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা (Sania Mirza) এবং পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক (Shoaib Malik) একসঙ্গে একটি টক শো হোস্ট করতে চলেছেন। দুই ক্রীড়া তারকাকে পাকিস্তানের একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে একটি শোয়ের সঞ্চালনা করতে দেখা যাবে। স্ট্রিমিং প্ল্যাটফর্মটি একটি সোশ্যাল মিডিয়া পোস্টে বিষয়টি জানিয়েছে।

শোয়েব মালিক (Shoaib Malik) এবং সানিয়া মির্জা (Sania Mirza) উভয়ের কেউই এখনও পর্যন্ত তাদের বিচ্ছেদের বিষয়ে কোনোরূপ মন্তব্য করেননি।

দুই ক্রীড়া তারকা ২০১০ সালে গাঁটছড়া বাঁধেন এবং ২০১৮ সালে সানিয়া এবং শোয়েব তাদের প্রথম সন্তানকে (ইজহান মির্জা মালিক) স্বাগত জানান।” সানিয়া এবং শোয়েবের শোটি খুব শীঘ্রই শুধুমাত্র উর্দুফ্লিক্সে” ওটিটি প্ল্যাটফর্ম একটি ইনস্টাগ্রাম পোস্টে বলেছে।

বিভিন্ন মিডিয়া রিপোর্ট অনুসারে, বর্তমানে সানিয়া মির্জা এবং শোয়েব মালিক বিবাহবিচ্ছেদের কথা ভাবছেন এবং টেনিস তারকা এমনকি তার দুবাইয়ের বাসভবন থেকে চলে গিয়েছিলেন যেখানে তিনি শোয়েবের সাথে থাকতেন। বছরের শুরুতে সানিয়া পেশাদার টেনিস থেকে তার অবসর নেওয়ার কথা ঘোষণা করেছিলেন কিন্তু সুপারস্টার টেনিস খেলোয়াড় ইউএস ওপেন ২০২২ থেকে প্রত্যাহার করার পরে তার পরিকল্পনা পরিবর্তন করেছিলেন। ইউএস ওপেন শুরুর আগে সানিয়া তার কনুইতে চোট পেয়েছিলেন।

আরও পড়ুন…Malaika Arora And Arjun Kapoor: লুকিয়ে এনগেজমেন্ট সারলেন মালাইকা অরোরা-অর্জুন কাপুর! বিয়ে করছেন এই তারকা দম্পতি?