অভিনেতা শাহরুখ খানকে (Shahrukh Khan) গতরাতে মুম্বাই বিমানবন্দরে আটক করা হয়েছিলো। মুম্বাই এয়ারপোর্টের কাস্টমস বিভাগ কয়েক ঘন্টার জন্য শাহরুখ খানকে (Shahrukh Khan) আটক করে রেখেছিল।

শাহরুখের বিরুদ্ধে অভিযোগ কিছু বিলাসবহুল ঘড়ি তিনি এবং তার টিমের সদস্যরা লাগেজে বহন করে নিয়ে যাচ্ছিলেন। সূত্র জানায়, বিমানবন্দর ছাড়ার অনুমতি পাওয়ার আগে তাকে শুল্ক বাবদ মোট ৬.৮৩ লাখ টাকা দিতে হয়েছে।

বলিউড তারকা শারজাহতে একটি ইভেন্ট থেকে ফেরার পথে ঘটনাটি ঘটে। শাহরুখ গতকাল শারজাহ আন্তর্জাতিক বই মেলা ২০২২-এ যোগ দিয়েছিলেন। যেখানে আন্তর্জাতিক চলচ্চিত্র এবং সংস্কৃতিতে অবদানের জন্য তাকে গ্লোবাল আইকন অফ সিনেমা এবং কালচারাল ন্যারেটিভ অ্যাওয়ার্ডে সম্মানিত করা হয়েছিল। শাহরুখ খান (Shahrukh Khan) তার টিমের সদস্যদের সাথে ব্যক্তিগত জেটে মুম্বাই আন্তর্জাতিক বিমানবন্দরের টার্মিনাল ৩-এ অবতরণ করেছিলেন। অভিনেতা তার টিমের সদস্যদের সাথে টার্মিনাল থেকে বের হওয়ার সময় তাদের লাগেজে বিলাসবহুল ঘড়িগুলো পাওয়া যায়।

যদিও শুল্ক সহ সমস্ত আইনি কার্যকলাপ সম্পন্ন করার পরে এয়ারপোর্ট পরিত্যাগ করেন শাহরুখ খান (Shahrukh Khan) এবং তার ম্যানেজার। কিন্তু শাহরুখের দেহরক্ষী সহ তার দলের বাকি সদস্যরা সকালের দিকে ছাড়ার পান।

প্রতিবেদনে বলা হয়েছে যে তারার লাগেজে প্রায় ১৮ লাখ টাকা মূল্যের ছয়টি বিলাসবহুল ঘড়ির প্যাকেজিং পাওয়া গেছে।

ইভেন্টে শাহরুখ তার আসন্ন সিনেমাগুলি সম্পর্কে মুখ খুলেছিলেন। তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তার ছবি মুক্তির আগে নার্ভাস অনুভব করেছেন, এসআরকে বলেছিলেন, “আমি মনে করি না যে আমার নার্ভাস হওয়ার দরকার আছে, সেগুলি সবই সুপারহিট ছবি হতে চলেছে।” এটি একটি ‘অহংকারী’ বিবৃতি নয় বলে উল্লেখ করে অভিনেতা ব্যাখ্যা করেছিলেন, “এটা সেই বিশ্বাস যার সাথে আমি ঘুমাই, আমি জেগে থাকি এবং এই বিশ্বাসই ৫৭ বছর বয়সেও আমাকে স্টান্ট করতে এবং ১৮ ঘন্টা কাজ করতে বাধ্য করে। যদি আমার এই বিশ্বাস না থাকে যে আমি এমন একটি পণ্য তৈরি করছি যা অনেক লোক পছন্দ করবে তবে আমি এটি করতে সক্ষম হব না। তাই এটি একটি অহংকারী বিবৃতি নয় বরং এটি আমার বিশ্বাস।

তিন বছর পরে ২০২৩ সালে শাহরুখ খান তিনটি বড় রিলিজ সহ বড় পর্দায় প্রত্যাবর্তন করতে চলেছেন। সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’, অ্যাটলির ‘জওয়ান’ এবং রাজকুমার হিরানির ‘ডানকি’।

আরও পড়ুন…Ayushmaan Khurana: আয়ুষ্মান খুরানার আসন্ন ছবির অ্যান অ্যাকশন হিরোর ট্রেলার প্রকাশ্যে