বর্তমানে ওটিটি প্লাটফর্মের কিছু ওয়েব সিরিজ (Indu 2) দারুন রেসপন্স পাচ্ছে । তাদের মধ্যে একটি হল ইন্দু । এই সিরিজের প্রথম সিজনটি মানুষ অত্যন্ত আগ্রহের সাথে দেখেছে এবং উপভোগ করেছে। পাশাপাশি তারা এর পরবর্তী সিজনের অপেক্ষায় আছে বলে বারবার জানিয়েছেন। এবার তাদের জন্য রয়েছে সুসংবাদ, কারণ ইন্দু সিরিজটি তার দ্বিতীয় সিজন নিয়ে আবার পর্দায় আসতে চলেছে।

এইবারও প্রথম সিজনের মত মুখ্য ভূমিকায় আছেন ইশা সাহা। জানা যাচ্ছে, ইতিমধ্যে শুটিং শুরু হয়ে গেছে । কিছুদিন আগেই ষষ্ঠ বর্ষপূর্তিতে জমজমাট করে সেলিব্রেশন করা হয়েছিল হইচই এর। আর তখনই ঘোষণা করা হয় আগামী দিনে কোন কোন ওয়েব সিরিজ গুলি আসতে চলেছে। সেখানে ইন্দু টু ওয়েব সিরিজটির কথাও বলা হয়। এই ওয়েব সিরিজটি পরিচালনা করছেন অভিমন্যু মুখোপাধ্যায়। জানা যাচ্ছে, মঙ্গলবার থেকেই শুরু হয়ে গেছে ইন্দু সিরিজের দ্বিতীয় অধ্যায় এর শ্যুটিং। ওয়েব সিরিজটি ইন্দু্ (Indu 2) অর্থাৎ গৃহবধূ ইন্দ্রানীকে নিয়ে। ইন্দু সাধারণ বনেদি বাড়িতে বিয়ে করে আসার পর একাধিক রহস্যের সম্মুখীন হয়েছিল । নানা অজানা ঘটনা ধীরে ধীরে তার প্রকাশ্যে আসতে থাকে ।

সকল প্রতিকূলতাকে উপেক্ষা করে এক একটা রহস্যের জট খুলতে থাকে ইন্দু (Indu 2)। শেষ পর্যন্ত আরও একটি রহস্যময় ঘটনার সম্মুখীন হয় সে। তবে তা সমাধান করার আগেই শেষ হয়ে যায় সিজনটি । দর্শকরা বুঝতেই পেরেছিলেন যে, আবার পরবর্তী সিজন নিয়ে আসতে চলেছে সিরিজটি। এই সিরিজে ইশা ছাড়াও দেখা যাবে পায়েল দে, সৌহত্র মুখোপাধ্যায় প্রমূখকে। গল্প এবং সৃজনশীল পরিকল্পনায় রয়েছেন শাহানা দত্ত। ছবির আর ডিরেকশন সামলাচ্ছেন সুব্রত বণিক।

আরও পড়ুন :Mimi Chakraborty : ৫ জন যক্ষা রোগীকে দত্তক নিলেন সাংসদ মিমি চক্রবর্তী