বলিউডে একের পর এক খুশির খবর। গত ৬ই নভেম্বর প্রথম সন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt)। শুধু রণবীর, আলিয়াই নন। সদ্যই দ্বিতীয়বার বাবা- মা হয়েছেন গুরমিত চৌধুরী (Gurmeet Choudhary) ও দেবিনা বন্দ্যোপাধ্যায় (Debina Bonnerjee)। প্রথম সন্তানের জন্মের সাত মাসের মধ্যে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন তিনি।

সম্প্রতি বিপাশা বসু (Bipasha Basu) তার প্রথম সন্তানের জন্ম দিয়েছেন। আলিয়া ভাটের (Alia Bhatt) মতন বিপাশা বসুও (Bipasha Basu) জন্ম দিয়েছেন এক কন্যা সন্তানের। অভিনেত্রী বিপাশা বসু ও অভিনেতা কর্ণ সিংহ গ্রোভার অভিভাবক হলেন। মুম্বইয়ের খারের হিন্দুজা হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিলেন বিপাশা বসু। বিপাশা বসু (Bipasha Basu) এবং করণ সিং গ্রোভার (Karan Singh Grover) এই বছরের আগস্টে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে গর্ভধারণের খবরটি ঘোষণা করেছিলেন। বিপাশা ইনস্টাগ্রামে খবরটি শেয়ার করে তার মেয়ের নাম প্রকাশ করেছেন।

তার মেয়ের পায়ের একটি ছবি শেয়ার করে বিপাশা, শিশুর জন্মতারিখ লিখেছেন ১২.১১.২০২২ এবং তার নাম প্রকাশ করেছেন: দেবী বসু সিং গ্রোভার। “আমাদের ভালবাসার শারীরিক প্রকাশ এবং ঈশ্বরের আশীর্বাদ এখন এখানে” বিপাশা লিখেছেন।

সুখবরটি প্রকাশ্যে আসতেই আশীর্বাদ, শুভেচ্ছা ও অভিনন্দনের বন্যা বয়েছে নেট দুনিয়ায়। করণ সিং গ্রোভার (Karan Singh Grover) এবং বিপাশা বাসু (Bipasha Basu) ২০১৬-র ৩০শে এপ্রিল গাঁটছড়া বাঁধেন। তারা ২০১৫ সালে অ্যালোন ছবির সেটে প্রেমে পড়েছিলেন। বিবাহের ছয় বছর পর অবশেষে সন্তান এলো বিপাশা-করণের জীবনে।

আরও পড়ুন…Gurmeet-Debina: দ্বীতিয় সন্তানের জন্ম দিলেন জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিক রামায়ণ অভিনেত্রী দেবীনা ব্যানার্জী