পরিচালক বিবেক অগ্নিহোত্রী (Vivek Agnihotri) তাঁর শেষ পরিচালনা দ্য কাশ্মীর ফাইলস (The Kashmir Files)-এর বিপুল সাফল্যের পরে তাঁর পরবর্তী ফিল্ম “দ্য ভ্যাকসিন ওয়ার” (The Vaccine War) ঘোষণা করেছেন।

দ্য কাশ্মীর ফাইলস এই বছরের দ্বিতীয় সর্বোচ্চ আয় করা বলিউডের ছবি। বৃহস্পতিবার সকালে ছবিটির ঘোষণা করে বিবেক অগ্নিহোত্রি একটি ভ্যাকসিনের বোতল সমন্বিত ফিল্মের পোস্টার শেয়ার করেছেন। পোস্টারের নিচের লাইনে লেখা আছে, ”একটি যুদ্ধ যা আপনি জানেন না আপনি লড়েছেন এবং জিতেছেন। ফিল্মটি সম্পর্কে খুব বেশি কিছু প্রকাশ করা হয়নি। তবে ফিল্মের নামটি যে করোনা মহামারির প্রেক্ষাপটের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে সেটি বোঝা যাচ্ছে।

দ্য ভ্যাকসিন ওয়ার (The Vaccine War) ফিল্মটি ২০২৩ সালের স্বাধীনতা দিবসে হিন্দি, ইংরেজি, বাংলা, পাঞ্জাবি, ভোজপুরি, কন্নড়, তামিল, তেলেগু, মালয়ালম, গুজরাটি এবং মারাঠি ভাষা সহ মোট ১১টি ভাষায় মুক্তি পাবে। ছবিটি প্রযোজনা করবেন আই অ্যাম বুদ্ধ প্রোডাকশনের পল্লবী জোশী। নির্মাতারা এখনও ফিল্মের কাস্ট ঘোষণা করেননি।

দ্য কাশ্মীর ফাইলসের পরে পরিচালক তার সিরিজ দ্য দিল্লি ফাইলসের তৃতীয় পর্বের ঘোষণা করেছিলেন। দ্য দিল্লি ফাইলস ২০২৪ সালে মুক্তি পাবে এর গল্পটি ১৯৮৪ সালের শিখ বিরোধী দাঙ্গার প্রেক্ষাপটে আবর্তিত হবে বলে অনুমান করা হচ্ছে। বিবেক অগ্নিহোত্রি পরিচালিত দ্য কাশ্মীর ফাইলস ২০২২ সালের সবচেয়ে বড় বলিউড হিটগুলির মধ্যে একটি ছিল। বিশ্বব্যাপী বক্স অফিসে প্রায় ৩৫০ কোটি টাকা আয় করেছে ফিল্মটি৷

আরও পড়ুন…Ranbir-Alia: সদ্যজাত সন্তানকে নিয়ে বাড়ি ফিরলেন রণবীর-আলিয়া