এর আগে মডেলিং এবং অভিনয় তে দক্ষতার সাথে কাজ করেছেন শেহনাজ গিল (Sehnaz Gill ) । তবে বর্তমানে তাকে দেখা যাবে অন্য একটি ভূমিকায়। নতুন করে নতুন রূপে ফিরে আসছেন অভিনেত্রী। শুরু করতে চলেছেন নিজের চ্যাট শো। আর সেই শোতে সঞ্চালকের ভূমিকায় থাকবেন তিনি নিজেই। নিজের ইনস্টাগ্রামেই তার এই অভিনব প্রচেষ্টার কথা শেয়ার করেছেন শেহনাজ ।তার চ্যাট শো এর নাম দেশি ভাইবস উইথ শেহনাজ গিল। সোশ্যাল মিডিয়াতে একটা ঝলকও প্রকাশ করেছেন ।

শেহনাজের (Sehnaz Gill ) এই চ্যাট শোতে প্রথম দিনের প্রথম অতিথি হলেন রাজকুমার রাও। অভিনেত্রী ইনস্টাগ্রামে লিখেছেন যে তার স্বপ্ন সত্যি হয়েছে । তিনি এমন একটা দিনের জন্যই অপেক্ষা করেছিলেন, যা শেষ পর্যন্ত সত্যি হতে পেরেছে । তার শোয়ের কিছু অংশ তিনি শেয়ার করেছেন। জানা যাচ্ছে বুধবার থেকে শুরু হয়েছে এই শো। রাজকুমার রাও কে অতিথি হিসাবে এনে আপ্লুত অভিনেত্রী শেহনাজ গিল। তিনি জানিয়েছেন , “আমি সর্বদাই রাজকুমার রাও এর মত প্রতিভাবান অভিনেতার সঙ্গে কাজ করতে চেয়েছি এবং আজ আমি আমার প্রথম চ্যাট শো দেশি ভাইবস উইথ শেহনাজ শুট করলাম । আমার অনুরোধ রাখার জন্য অনেক ধন্যবাদ রাজকুমার রাও। তুমি সত্যিই শ্রেষ্ঠ।”

বিগ বস থার্টিন এর পর থেকেই শেহনাজ গিল (Sehnaz Gill ) অনেক বেশি জনপ্রিয় হয়ে উঠেছে। এর আগে তাকে শেষ পাঞ্জাবি ছবি হোসলা রাখ এ দেখা গিয়েছিল। অন্যদিকে সালমান খানের কিসিকা ভাই কিসিকা জান, এই ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন তিনি। ছবিটি তিরিশে ডিসেম্বর মুক্তি পেতে পারে বলে জানা যাচ্ছে। এছাড়াও একটি ছবিতে কাজ করতে চলেছেন অভিনেত্রী, যার নাম নিজেই ঘোষণা করেছেন তিনি। ছবিটির নাম হান্ড্রেড পারসেন্ট।

আরও পড়ুন :Sukanta Majumder:রাজ্য পুলিশকে কুকুরের সাথে তুলনা করলেন সুকান্ত!