বলিউডের বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) এবং শার্লিন চোপড়া (Sherlyn Chopra) “আপত্তিকর” ভাষা ব্যবহারের জন্য একে অপরের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন।

শার্লিন চোপড়া (Sherlyn Chopra) রাখির সাওয়ান্তের (Rakhi Sawant) বিরুদ্ধে বিতর্কীত পরিচালক সাজিদ খানকে (Sajid Khan) সমর্থন করার অভিযোগ করেছেন। শার্লিন চোপড়া (Sherlyn Chopra) এর আগে সাজিদ খানের (Sajid Khan) বিরুদ্ধে শ্লীলতাহানি, মানহানিকর এবং আপত্তিকর বিবৃতি দেওয়ার অভিযোগ দায়ের করেছিলেন।

মুম্বই পুলিশ জানিয়েছে যে শার্লিন চোপড়ার অভিযোগের ভিত্তিতে রাখি সাওয়ান্ত এবং অ্যাডভোকেট ফাল্গুনী ব্রহ্মভট্টের বিরুদ্ধে একটি এফআইআর (FIR) দায়ের করা হয়েছে। “এক অভিনেত্রীর অভিযোগে আইপিসি এবং আইটি আইনের একাধিক ধারায় অভিনেত্রী রাখি সাওয়ান্ত এবং অ্যাডভোকেট ফাল্গুনী ব্রহ্মভট্টের বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করা হয়েছে। অভিযোগকারীর অভিযোগ যে ২ জন একটি সংবাদ সম্মেলনের সময় শার্লিনের আপত্তিকর ভিডিও দেখিয়েছিল এবং আপত্তিকর ভাষা ব্যবহার করেছিল।”

অন্যদিকে, অভিনেত্রী শার্লিন চোপড়ার বিরুদ্ধে মুম্বাইয়ের ওশিওয়ারা থানায় মামলা নথিভুক্ত করেছেন রাখি সাওয়ান্ত । রাখি জানিয়েছেন, যে শার্লিন চোপড়া ৬ই নভেম্বর ২০২২-এ ইউটিউব এবং ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেছিলেন, যেখানে শার্লিন তার বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করেছিলেন এবং অশালীন ভাষা ব্যবহার করেছিলেন। ওশিওয়ারা পুলিশ আইপিসির ৫০০, ৫০৪, ৫০৬ এবং ৫০৯ ধারায় মামলা নথিভুক্ত করে তদন্ত শুরু করেছে।

শার্লিন চোপড়া আগে #MeToo অভিযুক্ত চলচ্চিত্র নির্মাতা সাজিদ খানের বিরুদ্ধে পুলিশ অভিযোগ দায়ের করেছিলেন, সম্প্রতি সাজিদ খান এবং রাজ কুন্দ্রার সমর্থনে রাখি সাওয়ান্ত এবং শার্লিন চোপড়া বাকবিতর্কে জড়িয়েছেন।

ব্যবসায়ী রাজ কুন্দ্রা (Raj Kundra) কিছুদিন আগে অভিযোগ করেছেন যে শার্লিন চোপড়া স্ট্রিমিং সাইট ওনলি ফ্যানসে ‘নোংরা’ কনটেন্ট তৈরি করেন। মঙ্গলবার রাজ টুইটারে শার্লিনের বিরুদ্ধে প্রাপ্তবয়স্ক সামগ্রী তৈরি করার বিষয়ে একটি টুইটের প্রতিক্রিয়া জানান।

আরও পড়ুন…Himesh Reshammiya: নতুন ছবির টিজার প্রকাশ্যে আসতেই নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন হিমেশ রেশামিয়া