লুকিয়ে বিয়ে সেরে ফেলেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন (Mehzabeen Chowdhury)। এমন খবরই রটে যাওয়ার পর থেকে চলছে জোর চর্চা। তিনি নাকি বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজিবের সঙ্গে বিয়ে করে ফেলেছেন। কিন্তু আসল সত্যিটা কি? কি জানালেন অভিনেত্রী?

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী (Mehzabeen Chowdhury) শুধুমাত্র বাংলাদেশেই নয়, এদেশেও তার একাধিক নাটক যথেষ্ট খ্যাতি লাভ করেছে। তবে তার ব্যক্তিগত জীবন নিয়ে বেশ কদিন ধরে চলছে জোর চর্চা । গুজব শোনা যাচ্ছে , তিনি নাকি ইতিমধ্যে লুকিয়ে বিয়ে সেরে ফেলেছেন। আদনান আল রাজীবকে নিয়ে তার সম্পর্কে বিষয় এর আগেও নানা কথা উঠেছে। ২০১৮ সাল নাগাদ নায়িকা একটা ছবি শেয়ার করে লিখেছিলেন , “ধাপে ধাপে সিঁড়ির পর সিঁড়ি, নিজেকে বিশ্বাস করো, তুমি থাকবে সেখানে।” এই কথা পোস্ট করার সাথে সাথেই শুরু হয় তাদের সম্পর্ক নিয়ে কুটকাচালি। কিন্তু হঠাৎ করে তাদের বিয়ে করে ফেলার গুজব কিভাবে উঠলো ? জানা যাচ্ছে, সম্প্রতি তিনি একটি পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আমেরিকা গিয়েছিলেন । সেখানে অনেক জনপ্রিয় অভিনেত্রীরা উপস্থিত ছিলেন , যেমন তানজিন তিশা, তাসনিয়া ফারিন । তিশার একটি রিল ভিডিওতে দেখা গেছে মেহজাবিন এবং আদনান একসাথে হাত ধরে হাঁটছেন । তারপর থেকেই এই ধরনের কথা এবং চর্চা আরো বেড়ে গেছে।

অবশ্য তারা দুজনে বরাবরই নিজেদের ভালো বন্ধু (Mehzabeen Chowdhury) বলে সম্বোধন করেছেন। প্রেম বিষয় নিয়ে তারা কোনো রকম স্বীকারোক্তি করেননি। তাই এই চর্চা নিয়ে বেশ খানিকটা বিরক্ত অভিনেত্রী। আর তার সাথে সাথেই তিনি ফেসবুকে সাংবাদিকদের ওপর নিজের বিরক্তি প্রকাশ করেছেন । তিনি লিখেছেন , “অতিরঞ্জিত সাংবাদিকতার আত্মার শান্তি কামনা করি। ” তার বিরক্তি দেখে স্পষ্ট যে তিনি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে এত চর্চা কিছুতেই পছন্দ করছেন না । তবে তার বিয়ের বিষয় নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি নায়িকা নিজে।

আরও পড়ুন :Adil Hussain : ভূমিকম্পে ঘরছাড়া হলেন অভিনেতা ! নেই টাকা পয়সাও