বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা (Malaika Arora) প্রায়শই শিরোনামে জায়গা করে নেন। তা তার পেশাগত জীবন বা তার ব্যক্তিগত জীবনের কারণেই হোক। ফ্যাশনের ক্ষেত্রেও তিনি একই ভাবে তার অনন্য পছন্দের জন্য মালাইকা অরোরা (Malaika Arora) লাইমলাইট দখল করেন। মালাইকার একটি বিশাল ফ্যানবেসও রয়েছে। সম্প্রতি মালাইকা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি গোপন পোস্ট শেয়ার করেছেন যা তার ভক্তদের কৌতূহলী করে তুলেছে।

কয়েক ঘন্টা আগে মালাইকা অরোরা (Malaika Arora) তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি সুন্দর ছবি শেয়ার করেছিলেন।ছবিটি শেয়ার করে তিনি ক্যাপশন দিয়েছেন “আমি হ্যাঁ বলেছি”। মালাইকা এই পোস্টটি তার বিবাহ বা বাগদানের ইঙ্গিত দিয়ে হার্ট ইমোজি সহ পোস্ট করেছেন। গ্ল্যামারাস ছবিতে তাকে কিছুটা লাজুক দেখা যাচ্ছে।

অর্জুন এবং মালাইকা ২০১৯ সালে অর্জুন কাপুরের জন্মদিন উপলক্ষ্যে তাদের সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর যোগ করার আগে দীর্ঘদিন ধরে তাদের সম্পর্ক গোপন রেখেছিলেন। মালাইকা অরোরা ৪ বছরেরও বেশি সময় ধরে অভিনেতা অর্জুন কাপুরকে (Arjun Kapoor) ডেট করছেন। তারা প্রায়ই বিভিন্ন পার্টিতে একে অপরের সঙ্গী হয়। এমনকি অর্জুন এবং মালাইকা প্রায়ই একে অপরের ইনস্টাগ্রাম প্রোফাইলে প্রেমময় মন্তব্য করে থাকেন।

এই বছরের শুরুতে খবর ছড়িয়ে পড়ে যে দম্পতি একটি অন্তরঙ্গ শীতকালীন বিয়ের পরিকল্পনা করছেন। প্রতিবেদনে আরও যোগ করা হয়েছিলো যে অর্জুন এবং মালাইকা একটি সাধারণ বিবাহ চান। তবে মালাইকার এই পোস্টের বিষয়ে আনুষ্ঠানিকভাবে কোনো নির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি।

মালাইকা আরোরা (Malaika Arora) এর আগে অভিনেতা-প্রযোজক আরবাজ খানকে (Arbaaz Khan) বিয়ে করেছিলেন। দীর্ঘ ১৯ বছর ধরে বিবাহিত থাকার পর ২০১৭ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়। আরবাজ এবং মালাইকার একটি সন্তানও রয়েছে। আরবাজ খান (Arbaaz Khan) বর্তমানে মডেল জর্জিয়া আন্দ্রিয়ানির (Giorgia Andriani) সাথে ডেটিং করছেন বলে গুঞ্জন রয়েছে।

আরও পড়ুন…Uorfi Javed: মিউজিক ভিডিওতে খোলামেলা পোশাকের কারণে এবার আইনি সমস্যায় জড়ালেন উরফি জাভেদ