বরুণ ধাওয়ানের (Varun Dhawan) হরর কমেডি ফিল্ম “ভেড়িয়া” (Bhediya) ৫৩’তম গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে (Goa International Film Festival) প্রদর্শিত হতে চলেছে। ভেড়িয়া (Bhediya) ছবিতে বরুণ ধাওয়ান (Varun Dhawan) এবং কৃতি স্যাননকে (Kriti Sanon) প্রধান ভূমিকায় দেখা যাবে। এই ফিল্মটি দীনেশ ভিজানের হরর কমেডি ইউনিভার্সের তৃতীয় ভাগ। এর আগের দুটি ছবি হলো রাজকুমার রাও (Rajkumar Rao) এবং শ্রদ্ধা কাপুরের (Shraddha Kapoor) ‘স্ত্রী’। এবং দ্বিতীয়টি হলো এবং রাজকুমার রাও (Rajkumar Rao) এবং জাহ্নবী কাপুরের (Jahnvi Kapoor) ‘রুহি’। অমর কৌশিক পরিচালনায় এর প্রতিশ্রুতিশীল ট্রেলার এবং গান দর্শকদের অত্যন্ত মুগ্ধ করেছে। ভেড়িয়া ওয়্যার উলভের ধারণাকে ঘিরে আবর্তিত হয়েছে যা ভারতীয় সিনেমায় তুলনামূলকভাবে নতুন সংযোজন। এবার বরুণ ধাওয়ান (Varun Dhawan) এবং কৃতি স্যানন (Kriti Sanon) অভিনীত ছবিটি আইএফএফআই-এ (IFFI) গ্র্যান্ড প্রিমিয়ারের জন্য প্রস্তুত হচ্ছে। ভেড়িয়া ২৫ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এবং ফিল্ম ফেস্টিভালে এর প্রিমিয়ার কয়েকদিন আগে অনুষ্ঠিত হবে।

বলিউড হাঙ্গামাকে দেওয়া তথ্যের ভিত্তিতে অভিনেতা বরুণ ধাওয়ান (Varun Dhawan), কৃতি শ্যানন (Kriti Sanon), দীপক দোবিরয়াল (Dipak Dobriyal) এবং অভিষেক ব্যানার্জি (Abhishek Bannerjee), পরিচালক অমর কৌশিক (Amar Kaushik) এবং প্রযোজক দিনেশ ভিজান সহ ছবির পুরো টিম গ্র্যান্ড প্রিমিয়ারের দিন উপস্থিত থাকবেন।

সূত্র থেকে পাওয়া তথ্য অনুযায়ী ভেড়িয়া প্রিমিয়ার হল প্রত্যেকের জন্য একটি উইন-উইন পরিস্থিতি। দর্শকরা ৫৩ তম IFFI-তে প্রথম ছবিটি দেখার সুযোগ পাবেন এটির প্রেক্ষাগৃহে মুক্তির আগে। ভেড়িয়া একটি অত্যন্ত প্রত্যাশিত চলচ্চিত্র এবং এর প্রিমিয়ারটি দারুণ উত্তেজনাপূর্ন বিষয়। যখন ছবিটির কাস্ট এবং কলাকুশলীরা এমন একটি মর্যাদাপূর্ণ অনুষ্ঠানে তাদের চলচ্চিত্র প্রদর্শনের সুযোগ পাবেন। এটাও নিশ্চিত করা হয়েছে যে ভেড়িয়া মিডিয়া এবং সোশ্যাল মিডিয়া উভয়েরই মনোযোগ পাবে।”

ইতিমধ্যেই নভেম্বর মাস এসে গিয়েছে। নভেম্বর মানেই সিনেমাপ্রেমীদের বহুল প্রতীক্ষিত ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়া (International Film Festival Of India)-তে যোগদানের জন্য গোয়া যাওয়ার সময়। আইএফএফআই প্রতি বছর ২০ থেকে ২৮ নভেম্বরের মধ্যে অনুষ্ঠিত হয় এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রকের অধীনে চলচ্চিত্র উৎসব অধিদপ্তর এবং গোয়া রাজ্য সরকার দ্বারা যৌথভাবে পরিচালিত হয়। বিগত বছরগুলোতে বেশ কয়েকটি উল্লেখযোগ্য সিনেমা এই ইভেন্টে প্রিমিয়ার হয়েছে এবং সারা ভারত তথা বিশ্বের সেলিব্রিটিরা উপস্থিত হয়েছেন। এবছর ৫৩ তম সংস্করণ আর মাত্র কয়েক সপ্তাহের মধ্যেই শুরু হবে।

আরও পড়ুন…Kartik Aryan: সারা-জাহ্নবী নয়, হৃত্বিকের বোনের সাথে প্রেম করছেন কার্তিক আরিয়ান!