গঙ্গারাম ধারাবাহিকটি (Sohini Guha Roy ) কিছুদিনের মধ্যেই সকলের খুব প্রিয় হয়ে উঠেছিল। ধারাবাহিকের মজার সিনগুলি আনন্দের সাথে উপভোগ করত দর্শকরা। তবে চার মাস হলো শেষ হয়ে গেছে গঙ্গারাম ধারাবাহিক। বর্তমানে ধারাবাহিকের নায়ক নতুন আরেকটি সিরিয়াল আলতা ফড়িং এ পার্শ্বচরিত্রে অভিনয় করছেন। এছাড়াও স্টার জলসার ডান্স ডান্স জুনিয়র এর বিচারকের আসনে বসেছেন তিনি। অন্যদিকে, ধারাবাহিকের নায়িকা এখন কি কাজ করছেন তাই নিয়ে মানুষের আগ্রহের শেষ ছিল না।

ধারাবাহিক চলাকালীনই নায়িকা (Sohini Guha Roy ) নিজের আসল জীবনে সাত পাকে বাঁধা পড়েছিলেন। অনুরাগীদের মনে একটা বিষয় বারবার ঘুরে ঘুরে আসছে যে নায়িকা সোহিনী গুহ রায় হয়তো নিজের সংসারে এবার মন দিয়েছেন। তবে জানা যাচ্ছে, আসলে নায়িকা নিজের কাজ নিয়ে অনেক দূর ভেবে ফেলেছেন । কলকাতার মধ্যে নিজেকে সীমাবদ্ধ রাখেননি তিনি । তার কথা থেকেই স্পষ্ট হয়েছে এই বিষয়। তিনি একটি সংবাদমাধ্যমকে বলেছেন যে বর্তমানে অপর একটি ধারাবাহিকের কাজের জন্য তার কথাবার্তা চলছে। কিন্তু এখানেই শেষ নয়। তিনি আরো বলেন , “কলকাতার ধারাবাহিক তো আছেই। মুম্বাইয়ের একটি প্রযোজনা সংস্থার সঙ্গে কথা হচ্ছে। তবে এখনো কিছু চূড়ান্ত হয়নি। অর্ধেক কথা হয়েছে। অনেক কিছুই বাকি।” মুম্বাইয়ের প্রযোজনা সংস্থার সাথে কথা হচ্ছে অর্থাৎ নায়িকা শহর ছেড়ে পাড়ি দিতে চলেছে মুম্বাইতে । সদ্য বিয়ের পর নিজের জায়গা ছেড়ে অন্য জায়গায় চলে যাবে এই নিয়ে প্রশ্ন উঠলে নায়িকা বলেন যে, এখন যদি ঝুঁকি তিনি না নেন তাহলে আর কবে নেবেন । তাই হয়তো তাকে আমরা হিন্দি কোন ধারাবাহিকে বা অন্য কোনো প্রজেক্ট এ কাজ করতে দেখতে পাবো।

তবে বর্তমানে অভিনেত্রী (Sohini Guha Roy ) তার নিজের বাড়ি কোচবিহারেই রয়েছেন। সেখানে নিজের বাড়ি নিয়ে তার অনেক ব্যস্ততা। নিজের মতো করে সাজাচ্ছেন বাড়িটিকে, আর তার কিছু ছবিও তিনি নিজের সোশ্যাল মিডিয়াতে পুজোর সময় ভাগ করে নিয়েছিলেন।

আরও পড়ুন :India Lockdown : করোনার ভয়াবহ স্মৃতিকে উসকে আসছে ” ইন্ডিয়া লকডাউন “