কার্তিক আরিয়ান (Kartik Aayran) হলেন এই প্রজন্মের সবচেয়ে কমনীয় এবং ব্যাঙ্কযোগ্য অভিনেতাদের একজন। কার্তিকের বিশাল একটি ফ্যান ফলোয়িং রয়েছে। কার্তিকের মহিলা ভক্তরা তাকে নিয়ে মুগ্ধ। কার্তিক আরিয়ান (Kartik Aayran) তার কথিত সম্পর্কের কারণে প্রায়শই খবরে থাকেন। এর আগে তিনি সারা আলি খানকে (Sara Ali Khan) ডেট করছেন বলে গুঞ্জন ছিল। সম্প্রতি জাহ্নবী কাপুরের (Jahnvi Kapoor) সাথেও নাম জড়িয়েছে তার। এখন আবার হৃতিক রোশনের (Hrithik Roshan) এর বোন পশমিনা রোশনের (Pashmina Rosha) সঙ্গে লিংক আপের খবরে শিরোনামে উঠে এসেছেন কার্তিক আরিয়ান (Kartik Aayran)। পশমিনা রোশনের সাথে তার ডেটিং করার গুজব ছড়িয়ে পড়ার পরে অভিনেতা এখন ইন্টারনেটে সেনসেশন তৈরি করছেন।

পিঙ্কভিলার একটি প্রতিবেদন অনুসারে, এই দম্পতি একে অপরের সাথে প্রায়শই দেখা করে এবং তারা এখন কেবল ‘শুধু ভালো বন্ধু’ নয়। পাপারাজ্জিদের নজর এড়াতে, তারা তাদের সম্পর্ক নিয়ে এখনো প্রকাশ্যে মুখ খোলেননি। প্রতিবেদনে আরও বলা হয়েছে যে কার্তিক তার এখনকার ‘ঘনিষ্ঠ বন্ধু’ পশমিনাকে দীপাবলিতে তার নতুন গাড়ি ম্যাকলারেন-এ ভ্রমণ করিয়েছেন। এমনকি তারা জিও ওয়ার্ল্ড ড্রাইভে এবং প্যাটিসেরি কৌকৌ-এ লেট নাইটও কাটান বলে জানা গেছে।

পশমিনা রোশন (Pashmina Roshan) ইশক ভিশক রিবাউন্ড দিয়ে বলিউডে তার বড় অভিষেক করতে প্রস্তুত। তিনি রোহিত সরফ, জিবরান খান এবং নায়লা গ্রেওয়ালের সাথে অভিনয় করবেন। বর্তমানে ছবিটির কাজ চলছে। অন্যদিকে কার্তিক আরিয়ান রোহিত ধাওয়ানের আসন্ন ছবি “শেহজাদা”-এ কৃতি স্যাননের সাথে অভিনয় করবেন। এছাড়াও, তাকে পরবর্তীতে হানসাল মেহতার “ক্যাপ্টেন ইন্ডিয়া”-তে দেখা যাবে, যেখানে তিনি একজন পাইলটের ভূমিকায় অভিনয় করবেন। তিনি “ফ্রেডি,” “সত্যনারায়ণ কি কথা” এবং কবির খানের ছবিতেও উপস্থিত হবেন, যা একটি বৃহৎ পরিসরে তৈরি হবে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন…Freddy Teaser Out: দন্ত চিকিৎসকের ভূমিকায় কার্তিক আরিয়ান! প্রকাশ্যে কার্তিকের আসন্ন ফিল্ম ফ্রেডির টিজার