১১ ই নভেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল মিস্টার মাম্মি (Mister Mummy) ছবি ।কিন্তু মুক্তির এত কাছে এসেও শেষ পর্যন্ত পিছিয়ে যেতে হল ছবি মুক্তির তারিখ । ছবিটিতে অভিনয় করছেন রিতেশ দেশমুখ এবং তার স্ত্রী জেনেলিয়া ডিসুজা । ছবি মুক্তি পাওয়ার কিছুদিন আগেই এইভাবে মুক্তির তারিখ পিছিয়ে যাওয়াটা নিতান্তই কাকতালীয় নয় । এর পিছনে রয়েছে কারণ ।জানা যাচ্ছে , ছবি মুক্তির তারিখ ১১ই নভেম্বরের পরিবর্তে ১৮ই নভেম্বর করা হয়েছে । ছবির প্রযোজনা সংস্থার তরফ থেকে এই খবরই জানানো হয়েছে। তবে কেন সিদ্ধান্ত নেওয়া হল তা নিয়ে স্পষ্ট করে কিছুই জানায়নি সংস্থা।

জানা যাচ্ছে টলিউডের প্রযোজক আকাশ চট্টোপাধ্যায় এই ছবির (Mister Mummy) বিরুদ্ধে গল্প চুরির অভিযোগ এনেছে । এই প্রযোজক জানিয়েছেন মিস্টার মাম্মি ছবিটির গল্প নাকি তাঁর ভাবনা। তিনি মাসের ৩১ তারিখ এ ফেসবুকে কয়েকটি স্ক্রিনশট পোস্ট করেন, যেই স্ক্রিনশট এর ভিত্তিতেই তার দাবি যে এই মিস্টার মাম্মি ছবির গল্প আসলে তার । ২০১৯ সাল নাগাদ প্রযোজক আকাশ চট্টোপাধ্যায় এই চিত্রনাট্যটি লিখেছিলেন এবং টি সিরিজের কর্ণধারকে তা জানিয়েছিলেন । টি সিরিজের গল্পটি পছন্দও হয়েছিল। তিনি তার ছবির নাম দিয়েছিলেন ভিকি পেট সে । বলিউডে আয়ুষ্মান খুরানাকে তিনি এই ছবির মূল চরিত্রে দেখতে চেয়েছিলেন। তবে প্রযোজকের দাবি ওই প্রযোজনা সংস্থা আর কোন উদ্যোগ দেখায়নি। আর তারপরে হঠাৎই প্রকাশ্যে আসে মিস্টার মাম্মি ছবির ট্রেলার। যেখানে অভিনয় করতে দেখা যাচ্ছে রিতেশ দেশমুখ এবং জেনেলিয়া ডিসুজাকে। তারপরই সোশ্যাল মিডিয়ায় তিনি পোস্ট করে জানান যে তার গল্প চুরি করা হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য রিতেশ এবং জেনেলিয়াকে একসাথে ছবিতে (Mister Mummy) অনেকদিন পর দেখা যাচ্ছে। তবে ছবিটির মুক্তির দিন পিছিয়ে যাওয়ায় মনে করা হচ্ছে লিগাল নোটিশ এর কারণে পিছিয়ে গেছে এই ছবি মুক্তির তারিখ।

আরও পড়ুন :Suvendu Adhikari:’লেডি কিমের শাসনকাল ইতিহাসে নৃশংস ঘটনা’ সোশ্যাল মিডিয়ায় পুলিশকে তুলোধোনা শুভেন্দুর