ভারতীয় সিনেমায় ৮০ এবং ৯০ এর দশকের যুগ সানি দেওল (Sunny Deol), সঞ্জয় দত্ত (Sanjay Dutt), মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) এবং জ্যাকি শ্রফ (Jackie Shroff) ছাড়া অসম্পূর্ণ। এই চার কিংবদন্তী অভিনেতা তাদের সবচেয়ে স্মরণীয় এবং আইকনিক অবতারে ফিরে এসেছেন। সানি দেওল (Sunny Deol), সঞ্জয় দত্ত (Sanjay Dutt), মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) এবং জ্যাকি শ্রফ (Jackie Shroff) তাদের আসন্ন ‘বাপ’ (Baap) ফিল্মে ক্যামেরার সামনে সম্মিলিত হয়েছেন এবং ফিল্মে তাদের প্রথম লুক উন্মোচন করেছেন।

টুইটার এবং ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করে জ্যাকি শ্রফ লিখেছেন, “শুট ধামাল, দোস্তি (বন্ধুত্ব) বেমিসাল।” ছবিতে দেখা যাচ্ছে চার অভিনেতা সিঁড়িতে বসে ক্যামেরার দিকে তাকিয়ে আছেন। জ্যাকি তার জনপ্রিয় মিলিটারি ক্যামোফ্লেজ জ্যাকেট এবং হেডব্যান্ড সহ আন্ডারশার্ট পরে। লুকটি তার যৌবনে কালের চেহারার কথা মনে করিয়ে দেয়। একইভাবে, সঞ্জয় দত্তের তার বিশের-দশকের শুরুর দিকের কিছু চলচ্চিত্রের থেকে অনুপ্রাণিত চুলের স্টাইল এর সাথে লেদার জ্যাকেটে গ্যাংস্টার লুক প্রতিফলিত করেছেন। অন্যদিকে, সানি দেওল আমেরিকান জেল স্যুটের মতো খাকি পোশাক পরেছেন। লম্বা চুল এবং দাড়ির সাথে তিনি একটি হেড ব্যান্ড পরেছেন। মিঠুন চক্রবর্তী আর্মি ক্যাপ পরেছিলেন যার জন্য তিনি একসময় বিখ্যাত ছিলেন সাথে একটি লেদার জ্যাকেট এবং ডেনিম।

মিঠুন চক্রবর্তীর ৭২ তম জন্মদিনে এই বছরের জুনে বাপ ফিল্মের ঘোষণা করা হয়েছিল। অ্যাকশন ফিল্মটি পরিচালনা করছেন বিবেক চৌহান (Vivek Chauhan)। ফিল্মটির এক মাসের মধ্যে চিত্রগ্রহণ শেষ করার কথা ছিল। এই ফিল্মের শুটিং একাধিক স্থানে করা হয়েছে। মুম্বাইয়ের একটি স্টুডিওতেও তারা ছবিটির একটি অংশের শুটিং করছেন বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন…Bhediya: ৫৩’তম গোয়া ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত হবে বরুণ ধাওয়ানের ফিল্ম ভেড়িয়া