সানিয়া মির্জা (Sania Mirza) এবং শোয়েব মালিক (Shoaib Malik) তারকা দম্পতিদের মধ্যে অন্যতম। সম্প্রতি গুজব ভাইরাল হয়েছে যে পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের (Shoaib Malik) সাথে দাম্পত্যে ইতি টানতে চলেছেন টেনিস খেলোয়াড় সানিয়া মির্জা (Sania Mirza)! দীর্ঘ ১২বছর পর হঠাৎ করে কেনো এই সিদ্ধান্ত নিলেন সানিয়া সেই বিষয় কোনো স্পষ্ট তথ্য জানা যায়নি।

সম্প্রতি সানিয়া মির্জা ইন্সটাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছেন। এই পোস্টটি ঘিরেই শুরু হয়েছে জল্পনা। সানিয়া লিখেছেন, “মন ভেঙেছে যাঁদের, কোথায় যাবেন তাঁরা! কোথায় গেলে দেখা মিলবে আল্লাহ-র” এটি সানিয়া মির্জার দ্বারা শেয়ার করা প্রথম রহস্যময় পোস্ট নয়। কয়েকদিন আগে, তিনি তার ছেলে ইজানের সাথে একটি ক্যাপশন সহ একটি ছবি শেয়ার করেছিলেন, ‘এমন কিছু মুহূর্তই কঠিন সময়ে পার করে দেয় আমাকে’। “যে মুহূর্তগুলি আমাকে সবচেয়ে কঠিন দিনগুলির মধ্য দিয়ে যায়।”

সবচেয়ে প্রশংসিত দম্পতিদের মধ্যে অন্যতম হলো সানিয়া মির্জা এবং শোয়েব মালিক। ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা এবং পাকিস্তানের ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক শোয়েব মালিক ক্রীড়া শিল্পে ‘আইটি’ দম্পতি। তাদের ভারত-পাকিস্তান রোমান্স সবাইকে বলার মতো গল্প হয়ে দাঁড়িয়েছে। সানিয়া ২০১০ সালে শোয়েবের সাথে গাঁটছড়া বাঁধেন। ২০১৮ সালে তারা বাবা-মায়ে পরিণত হন।

শোনা যাচ্ছে, সানিয়াকে নাকি ঠকিয়েছেন শোয়েব! পাকিস্তানে একটি টেলিভিশন শো চলাকালীন এক অভিনেত্রীর সঙ্গে নাকি ঘনিষ্ঠতা হয় তাঁর। বর্তমানে এই জুটি আলাদাভাবে বসবাস করছেন এবং তাদের সন্তান ইজানকে কো প্যারেন্টিং-এর করার চেষ্টা করছেন। তবে সানিয়া বা শোয়েব, দু’জনের কেউই এ নিয়ে কোনও মন্তব্য করেননি। তাঁদের পরিবারের কোনও সদস্যও এ নিয়ে কোনও বিবৃতি দেননি।

আরও পড়ুন…Vir Das: কৌতুক অভিনেতা বীর দাসের বিরুদ্ধে কপিরাইটের অভিযোগে এফআইআর দায়ের করা হয়েছে