মায়োসাইটিসে আক্রান্ত অভিনেত্রী সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu) ।তার অসুস্থতার কথা তিনি নিজেই প্রকাশ করেছিলেন। হাসপাতাল থেকে একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী । তবে বর্তমানে তিনি বেশ ভাল আছেন। কিছুদিন আগেই তার আসন্ন ছবি যশোদার ট্রেলার প্রকাশিত হয়েছে। ছবিটিও আর কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে। শরীরে কষ্ট নিয়েও তিনি হাসিমুখে ছবির প্রচার করছেন। তার এই লড়াই দেখে অনুপ্রাণিত অনেকেই।

তবে এই ছবির প্রচারে এসে একটি সাক্ষাৎকারে অভিনেত্রী (Samantha Ruth Prabhu) জানিয়েছেন অন্য এক কথা । তিনি বলেন , “যেমনটা আমার পোস্টে আমি বলেছিলাম , সময় কখনো কারো ভালো যায় আবার কখনো খারাপ যায় ।একটা সময় এসেছে যে মনে হয়েছে আমি এগোতে পারবো না। কঠিন হবে। কিন্তু যখনই পিছন ফিরে তাকিয়েছি, ভেবেছি অনেক কিছুই অতিক্রম করে এতটা এসে পড়েছি। আমাকে লড়াই করতেই হবে। আমি একটা বিষয় পরিষ্কার করতে চাই অনেক প্রতিবেদনে আমার এই শারীরিক অবস্থাকে জীবনের হুমকি হিসাবে প্রকাশিত করা হচ্ছে। তবে বিষয়টা এতটা গুরুতর নয় । বর্তমানে আমি যে পর্যায়ে রয়েছি সেটা কোনভাবেই লাইফ রিস্ক নয় । আমি এখনো মরে যাইনি। আমার মনে হয় না এতটা অতিরঞ্জিত শিরোনামের প্রয়োজন ছিল।”

তার কথা থেকে স্পষ্ট যে কিছুদিন ধরে তার অসুস্থতাকে কেন্দ্র করে যে সমস্ত প্রতিবেদনগুলি প্রকাশিত হয়েছে তাতে তার এই অসুস্থতাকে এমন ভাবে সকলের সামনে আনা হয়েছে যাতে মনে হয় অভিনেত্রী (Samantha Ruth Prabhu) মৃত্যুর সঙ্গে লড়াই করছেন । কিন্তু অভিনেত্রীর অবস্থা এতটা গুরুতর নয় । তিনি কষ্ট পাচ্ছেন কিন্তু সুস্থ হওয়ার জন্য লড়াই ও করছেন। প্রসঙ্গত উল্লেখ্য , অভিনেত্রী যে রোগে আক্রান্ত তার নাম হলো মায়োসাইটিস । এই রোগে পেশির কোষগুলির প্রদাহ হয়। ঘাড় পিঠে ব্যথা , হাঁটুতে ব্যথা হয় । শ্বাসকষ্ট এবং শরীরে ক্লান্তি আসে । এছাড়াও হাঁটতে সমস্যা হতে পারে। তবে বর্তমানে অভিনেত্রী তার অসুস্থতাকে এত বড় করে দেখতে রাজি নন। তিনি তার কাজের জায়গায় হাসিমুখে কাজ করছেন এবং এভাবেই এগিয়ে যেতে চান।

আরও পড়ুন :Ranbir-Aliya: সন্তানের জন্মের পর “কুরুচিকর” মন্তব্যের শিকার এই তারকা দম্পতি