আসমান ভরদ্বাজের ছবি (Aasman Bhardwaj) “কুত্তে” (Kuttey) মুক্তির তারিখ ঘোষণা হয়েছে। ছবিতে অভিনয় করেছেন টাবু (Tabu), অর্জুন কাপুর (Arjun Kapoor), নাসিরুদ্দিন শাহ (Naseeruddin Shah), কঙ্কনা সেন শর্মা (Kankana Sen Sharma), রাধিকা মদান (Radhika Madan), কুমুদ মিশ্র (Kumud Mishra) এবং শার্দুল ভরদ্বাজ (Shardul Bhardwaj)। ছবিটি আগামী বছরের ১৩ই জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। কুত্তে ফিল্মটি পরিচালনা করেছেন আসমান ভরদ্বাজ (Aasman Bhardwaj), গুলশান কুমার এবং ভূষণ কুমারের টি-সিরিজ দ্বারা উপস্থাপিত এবং লভ রঞ্জন, বিশাল ভরদ্বাজ, অঙ্কুর গর্গ এবং রেখা ভরদ্বাজ এর প্রযোজনা করেছেন।

ইনস্টাগ্রামে মুক্তির তারিখ ঘোষণা করে অর্জুন কাপুর একটি পোস্ট শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “১৩ই জানুয়ারী ২০২৩-এ কুত্তে সিনেমা হলে মুক্তি পাচ্ছে।”

“কুত্তে” একটি ডার্ক-কমেডি ফিল্ম। এটি বিশাল ভরদ্বাজের (Vishal Bhardwaj) সাথে অর্জুন কাপুর, শার্দুল ভরদ্বাজ এবং কুমুদ মিশ্রের সাথে প্রথম প্রজেক্ট। যদিও টাবুর সাথে বিশাল ভরদ্বাজ এর আগে একটি ফিল্মে কাজ করেছেন। তাদের একসঙ্গে কাজের দীর্ঘ তালিকার মধ্যে রয়েছে মকবুল, হায়দার, মাছিস এবং তলবার। দুজনে খুফিয়ার জন্যও জুটি বেঁধেছেন। খুফিয়া বিশাল ভরদ্বাজ পরিচালনা করছেন। বিশাল ভরদ্বাজ নাসিরুদ্দিন শাহের সাথে এর আগে সাত খুন মাফ, দেধ ইশকিয়া, ওমকারা, দশ কাহানিয়ান, ইশকিয়া-এর মতো সমালোচিত-প্রশংসিত সিনেমাতেও একসঙ্গে কাজ করেছেন। এক থি ডায়ান, তালবার, ওমকারা এবং সাত খুন মাফের পর বিশাল ভরদ্বাজের সাথে কঙ্কনা সেন শর্মার আরেকটি প্রজেক্ট হল কুত্তে। অন্যদিকে রাধিকা মদান কুত্তের আগের বিশাল ভরদ্বাজের পরিচালনায় ২০১৮ সালের ছবি “পাঠাখা”য় অভিনয় করেছেন।

কুত্তের সঙ্গীত পরিচালনা করেছেন বিশাল ভরদ্বাজ এবং লিখেছেন গুলজার।

আরও পড়ুন…Freddy Teaser Out: দন্ত চিকিৎসকের ভূমিকায় কার্তিক আরিয়ান! প্রকাশ্যে কার্তিকের আসন্ন ফিল্ম ফ্রেডির টিজার