কিছুদিন আগে মুক্তি পেয়েছে সামান্থা রুথ প্রভুর (Samantha Ruth Prabhu ) নতুন ছবি যশোদা এর ট্রেলার। ট্রেলার মুক্তির পরই অভিনেত্রী একটি দুঃসংবাদ সকলের কাছে শেয়ার করেন। তিনি জানান , তিনি একটি বিরল রোগ মায়োসাইটিসের আক্রান্ত। এই রোগে পেশীতে প্রচন্ড ব্যথা হয়। পেশি দুর্বল হয়ে যাওয়ায় হাঁটতে চলতে অসুবিধা হয়। এছাড়াও শরীর অত্যন্ত দুর্বল হয়ে পড়ে অভিনেত্রীর। এই সব কটি উপসর্গই দেখা যাচ্ছে। কিন্তু তা সত্ত্বেও হাসিমুখে কাজ করছেন তিনি।

অভিনেত্রী (Samantha Ruth Prabhu ) নিজের মনোবলকে বাড়িয়ে হাসিমুখে ছবির প্রচারে যোগদান করছেন। তিনি জানিয়েছেন, তিনি পরিচালক রাজ নিধীমারুর থেকে অনুপ্রাণিত। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন এবং তার সাথে ক্যাপশনে লিখেছেন , ” আমার বন্ধু রাজ নিধিমারু বলেন, দিন যেমনই হোক, যত খারাপ সময় আসুক। একমাত্র লক্ষ্য স্নান করে তৈরি হয়ে সবার সামনে আসো। ওই মন্ত্রটা আমি একদিনের জন্য ধার করেছি। যশোদার ছবির প্রচারে দেখা হচ্ছে ১১ তারিখ।”

কিছুদিন আগেই হাসপাতাল থেকে একটি ছবি শেয়ার করেছিলেন সামান্থা (Samantha Ruth Prabhu ) যা দেখে বোঝাই গেছিল তার শারীরিক অবস্থার ভালো না। তিনি সেদিন লিখেছিলেন , “আমার মনে হয় সব সময় নিজেকে শক্তিশালী হিসেবে তুলে ধরার প্রয়োজন নেই। কিছু কিছু সময় নিজের দুর্বলতাকে স্বীকার করে নেয়াও একটি বিষয় যার সঙ্গে আমি এখন লড়াই চালাচ্ছি। চিকিৎসকরা যথেষ্ট আশাবাদী যে আমি তাড়াতাড়ি সেরে উঠবো। ভালো দিন যাচ্ছে , খারাপ দিনও যাচ্ছে। শারীরিকভাবে মানসিকভাবেও। মাঝেমধ্যে মনে হয় একটা দিন আমি সহ্য করতেও পারব না। তখনই দেখি সেই মুহূর্তটা কেটে যাচ্ছে। আমার মন তখন বলছে সুস্থতার পথে আর একটু এগিয়ে গেছি। অনেক ভালোবাসা সকলকে। ” অভিনেত্রীকে ছবি যশোদাতে সারোগেট মায়ের চরিত্রে দেখা যাবে। এটি একটি সাসপেন্স থ্রিলার। আগামী ১১ই নভেম্বর ছবিটি মুক্তি পাবে।

আরও পড়ুন :Mimi Chakraborty : অভিনেত্রীর জীবনে শুরু হচ্ছে নতুন যাত্রা ! দেখুন সেটি কি