গায়িকা পলক মুছাল (Palak Muchhal) এবং সঙ্গীত সুরকার মিথুন শর্মা (Mithoon Sharma) সম্প্রতি গাঁটছড়া বেঁধেছেন। এই দম্পতি রবিবার তারকা সম্মিলিত রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন। অনুষ্ঠানে গায়ক থেকে শুরু করে সুরকার ও সঙ্গীত পরিচালকদের বহু জন উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে। এক কথায় বলতে গেলে পলক-মিথুনের রিসেপশন পার্টিতে চাঁদের হাট বসেছিল।
যাদের দেখা গেছে তাদের মধ্যে অভিনেতা অভিনব শুক্লা (Abhinav Shukla) এবং রুবিনা ঢিলাইক (Rubina Dilaik)। স্ত্রী শ্বেতা আগরওয়ালের (Shweta Agarwal) সাথে গায়ক-সঞ্চালক আদিত্য নারায়ণও (Aditya Narayan) হাজির ছিলেন এই অনুষ্ঠানে।
পলক মুছাল (Palak Muchhal) এবং মিঠুন শর্মা (Mithoon Sharma) ইনস্টাগ্রামে বর এবং কনে হিসাবে নিজেদের কয়েকটি ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন, “আজ আমরা দুজন চিরতরে এক হয়েছি।”
এছাড়াও গায়ক উদিত নারায়ণ (Udit Narayan) স্ত্রী দীপিকা, পুত্র আদিত্য নারায়ণ এবং পুত্রবধূ শ্বেতার সাথে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বিগ বস ১৩ খ্যাত রাশমি দেশাইও (Rashmi Desai) পার্টিতে উপস্থিত ছিলেন। গায়ক সোনু কক্কর,গায়ক কৈলাশ খের, সোনু নিগম, আরমান মালিক এবং শান, কৌতুক অভিনেতা জাকির খান, চলচ্চিত্র নির্মাতা মধুর ভান্ডারকর, মুকেশ ভাট এবং ছেলে বিশেষ ভাট, বোন তুলসী কুমারের সাথে ভূষণ কুমার এবং স্ত্রী নীতি মোহনের সাথে অভিনেতা নীহার পান্ড্য বিবাহ সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ছেলে রুদ্রাংশের সঙ্গে রিসেপশন পার্টিতে উপস্থিত ছিলেন অভিনেত্রী রূপালী গাঙ্গুলী।
পলক মুছাল একজন প্লেব্যাক গায়িকা যিনি একাধিক ভাষায় বেশ কিছু স্মরণীয় গান গেয়েছেন। তিনি এক থা টাইগার, কিক, আশিকি টু, প্রেম রতন ধন পায়ো, এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি, কাবিল এবং বাঘি টু-এর মতো চলচ্চিত্রের জন্য গান গেয়েছেন। মিথুন একজন সফল সঙ্গীত রচয়িতা যিনি তুম হি হো এবং সানাম রে এর মতো হিট গানের জন্য পরিচিত।
আরও পড়ুন…Alia Bhatt And Ranbir kapoor: কন্যা সন্তানের জন্ম দিলেন আলিয়া ভাট