সিরিয়াল থেকে সিনেমা আর পাশাপাশি রাজনীতি সব ক্ষেত্রেই যোগ্যতার সাথে সফলতা অর্জন করেছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) । এবার শুরু হতে চলেছে তার ক্যারিয়ারের আরো একটি নতুন যাত্রা। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল যে তিনি ওটিটি তে পা রাখতে চলেছেন। এবার তিনি নিজেই আসল সত্যিটা সামনে আনলেন। এবছর তার ছবি মিনি মুক্তি পেয়েছিল। এরপর মুক্তি পেতে চলেছে অরিন্দম শীলের পরিচালনায় খেলা যখন। টলিউডের জনপ্রিয়তা অর্জনের পর এবার অন্যান্য তারকাদের মতইজনপ্রিয়তা অর্জনের জন্য ওটিটিতে নাম লিখিয়েছেন মিমি চক্রবর্তী। টলিউডের বড় বড় তারকা যেমন স্বস্তিকা মুখোপাধ্যায় , রাইমা সেন , পাওলি দাম, পরমব্রত চট্টোপাধ্যায় ওটিটি তে কাজ করেছে। এবার মিমি চক্রবর্তী ও নাম লেখালেন সেই তালিকায়।

শোনা যাচ্ছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করতে পারেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) । তবে কোন ছবিতে একসাথে কাজ করবেন তারা? পরে জানা গেল আসল সত্যি ! ছবি নয় বিক্রমাদিত্য এর আগামী ওয়েব সিরিজে তারা একসঙ্গে কাজ করতে চলেছেন। অভিনেত্রী জানিয়েছেন হিন্দী ওটিটি এর মাধ্যমে আত্মপ্রকাশ করবেন তিনি। শুটিং শুরু হবে খুব তাড়াতাড়ি। তবে কি বিষয় নিয়ে এই ওয়েব সিরিজটা তা এই মুহূর্তে সামনে আনতে চান না তিনি।

অবরোধ সিজন টু এর মধ্য দিয়ে আবির চট্টোপাধ্যায় কিছুদিন আগেই ওটিটিতে আত্মপ্রকাশ করেছেন। এছাড়াও স্বস্তিকা মুখোপাধ্যায় ,পাওলি দাম ওয়েব সিরিজে (Mimi Chakraborty) অভিনয় করেছেন। ঋতুপর্ণা সেনগুপ্তকে নাকি দেখা যেতে পারে ওটিটি প্লাটফর্মে। অন্যদিকে নুসরাত জানিয়েছেন যে তিনি ওটিটির জন্য অফার পেয়েছিলেন কিন্তু সদ্য ছেলে হওয়ার কারণে সেইসব অফার ফিরিয়ে দিয়েছিলেন। তবে বর্তমানে তিনি কাজ করার জন্য প্রস্তুত। তাই হয়তো আগামীতে তাকে এই প্লাটফর্মে অভিনয় করতে দেখা যেতে পারে।

আরও পড়ুন :Oindrila Sharma : চিকিৎসায় সাড়া দিচ্ছেন ব্রেন স্ট্রোকে আক্রান্ত অভিনেত্রী