টানা দশ মাস জি বাংলার পর্দায় পিলু ধারাবাহিকটি (Megha Daw) চলল। এবার আগামী চৌদ্দই নভেম্বর থেকে নতুন একটি ধারাবাহিক নিম ফুলের মধু শুরু হতে চলেছে। নতুন ধারাবাহিকটি শুরু হওয়ার জন্য মিঠাই ধারাবাহিকটিকে নিজের স্লট ছাড়তে হচ্ছে । ধারাবাহিকের সময় পরিবর্তিত করা হয়েছে। মিঠাইয়ের স্লটে দেখা যাবে নতুন ধারাবাহিকটি । অনেকদিন ধরে এই খবরটি শোনা যাচ্ছিল যে শেষ হতে চলেছে পিলু ধারাবাহিকটি। রবিবার ধারাবাহিকের শেষ শ্যুটিং হয়েছে বলে জানা যাচ্ছে।

টানা দশ মাস একসাথে শুটিং করে একটা পরিবার হয়ে গিয়েছিল ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীরা। স্বভাবতই, শেষ দিনের শুটিংয়ে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন সকলেই । প্রসঙ্গত উল্লেখ্য, এই ধারাবাহিকটির মধ্যে দিয়ে প্রথমবার অভিনয় জগতে পা রেখেছিলেন ডান্স বাংলা ডান্সের প্রতিযোগী মেঘা দাঁ । মেঘা ডান্স বাংলা ডান্স 11 এর ফাইনালিস্ট ছিলেন। এই ধারাবাহিকের মধ্য দিয়েই আত্মপ্রকাশ করেন তিনি । ফলত, এই ধারাবাহিকটি মেঘার কাছে খুবই গুরুত্বপূর্ণ । তাই শেষ দিন শুটিংয়ের পর আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি। শুটিংয়ের দিনগুলোর কথা ভেবেই চোখে জল এসে গেছে তার ।

তাই সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন অভিনেত্রী (Megha Daw)। শুটিংয়ের ছবি শেয়ার করে লিখেছেন , ” ধন্যবাদ জি বাংলা টিম এবং পিলু টিমকে এত সুন্দর এই জার্নির জন্য যা আজীবন আমি মনে গেঁথে রাখব। অনেক কিছু শিখলাম এই জার্নিতে যা আমাকে জীবনে এগিয়ে যেতে সাহায্য করবে। সত্যিই আপনারা সবাই না থাকলে আমাকে পথ না দেখালে আমি পিলু হয়ে উঠতে পারতাম না। আমি সবার কাছে সারা জীবন কৃতজ্ঞ থাকবো। অনেক ভালোবাসা সবাইকে। এভাবেই আমার পাশে সবাই থাকবেন। আমাকে ভালবাসবেন আর আশীর্বাদ করবেন। সবশেষে আবার সকল দর্শককে আমার ফ্যান পেজগুলোকে যারা এই জার্নিকে এত ভালোবেসেছে। নিজেদের ঘরের মেয়ে করে তুলেছে আমাকে। সত্যি ভাবিনি এত ভালোবাসা, আশীর্বাদ পাব সবার থেকে । মিস করবো সব কিছুই । মেঘা পিলুকে খুব মিস করবে আজীবন।” আগামী ১৩ ই নভেম্বর সন্ধ্যা ছটায় শেষবারের মতো পিলু ধারাবাহিকটি সম্প্রচারিত হবে জি বাংলার পর্দায়।

আরও পড়ুন :Palak Mucchal-Mithoon Sharma: পলক মুচ্ছাল-মিথুন শর্মার রিসেপশনে চাঁদের হাট