পৌরাণিক নাটক ‘আদিপুরুষ’ (Adi Purush)-এর নির্মাতারা ছবিটির একটি নতুন মুক্তির তারিখ ঘোষণা করেছেন। ছবিটি ২০২৩ সালের জানুয়ারিতে বড়ো পর্দায় মুক্তি পাওয়ার কথা ছিল। তা বিলম্বিত করে নির্মাতারা এবার ছবি মুক্তির দিনটি প্রায় ছয় মাস পিছিয়ে দিয়েছেন। পরিচালক ওম রাউত (Om Raut) প্রকাশ করেছেন যে ছবিটি ১৬ই জুন ২০২৩-এ থিয়েটারে মুক্তি পাবে।

যখন ছবিটির টিজার অনলাইনে প্রকাশিত হয়েছিল তখন থেকে এটি নেটিজেনদের কাছ থেকে প্রচুর সমালোচনার সম্মুখীন হয়েছিলো যারা সিনেমার দুর্বল ভিএফএক্সের সমালোচনা করেছিল। তা ছাড়া, ‘আদিপুরুষ’-এর বিরুদ্ধে বেশ কিছু কথিত পৌরাণিক চরিত্রের ভুল চিত্রায়নের মাধ্যমে ধর্মীয় অনুভূতিতে আঘাত করার অভিযোগও আনা হয়েছিল। ফিল্মের নির্মাতারা এখন ‘আদিপুরুষ’-এর ভিজ্যুয়াল অভিজ্ঞতার উন্নতির দিকে কাজ করছে তা প্রকাশ করে ওম রাউত শেয়ার করেছেন, “আদিপুরুষ কোনও ফিল্ম নয়, তবে প্রভু শ্রী রামের প্রতি আমাদের ভক্তি এবং আমাদের সংস্কৃতি ও ইতিহাসের প্রতি অঙ্গীকারের প্রতিনিধিত্ব। দর্শকদের একটি সম্পূর্ণ ভিজ্যুয়াল অভিজ্ঞতা দেওয়ার জন্য আমাদের চলচ্চিত্রে কাজ করা দলগুলিকে আরও বেশি সময় দিতে হবে। আদিপুরুষ এখন ১৬ই জুন ২০২৩-এ মুক্তি পাবে৷ আমরা এমন একটি চলচ্চিত্র তৈরি করতে প্রতিশ্রুতিবদ্ধ যা ভারত গর্বিত হবে৷ আপনাদের সমর্থন, ভালবাসা এবং আশীর্বাদই আমাদের এগিয়ে যেতে সাহায্য করে।”

ছবিটিতে প্রভাসকে (Prabhas) ভগবান রাম, সীতা চরিত্রে কৃতি স্যানন (Kriti Sanon) এবং রাবণের চরিত্রে সাইফ আলি খান (Saif Ali Khan) অভিনয় করেছেন। ‘আদিপুরুষ’ একটি বিশাল বাজেটের উপর তৈরী হয়েছে। “আদিপুরুষ” হল ওম রাউতের ২০২০ সালের ব্লকবাস্টার সিনেমা “তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র”-এর ফলো-আপ প্রোজেক্ট যেটি সম্প্রতি সেরা জনপ্রিয় চলচ্চিত্রের জন্য জাতীয় পুরস্কার জিতেছে। “আদিপুরুষ” প্রযোজনা করেছেন ভূষণ কুমার এবং টি-সিরিজের কৃষাণ কুমার, ওম রাউত, প্রসাদ সুতার এবং রেট্রোফাইলস-এর রাজেশ নায়ার।

আরও পড়ুন…Kartik Aaryan: কার্তিকের আসন্ন ফিল্ম “ফ্রেডি”-র প্রথম লুক এলো প্রকাশ্যে