মাত্র ৩৪ বছর বয়সে প্রয়াত হলেন জনপ্রিয় হলিউড গায়ক-অভিনেতা অ্যারন কার্টার (Aaron Carter)। অ্যারন ছিলেন ব্যাকস্ট্রিট বয়েজের নিক কার্টারের ছোট ভাই৷ টিএমজেড অনুসারে ক্যালিফোর্নিয়ায় তার বাড়িতে সংগীতশিল্পীকে বাথটাবে মৃত অবস্থায় পাওয়া গেছে।

একজন পুলিশ মুখপাত্র এএফপিকে বলেছেন যে অফিসাররা সকাল ১০.৫৮ সময় কার্টারের বাড়িতে একটি মৃতদেহ খুঁজে পান তবে এখনও প্রকাশ্যে ব্যক্তিটিকে সনাক্ত করতে সক্ষম হননি। কার্টারের ম্যানেজার তাৎক্ষণিকভাবে এএফপির প্রশ্নের জবাব দেননি। পরে কার্টারের পরিবারের সদস্যরা গায়কের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তার বাগদত্তা মেলানি মার্টিন পরিবারের শোকের সময়ে মিডিয়া থেকে গোপনীয়তা চেয়েছিলেন। কীভাবে এই মৃত্যু সে সম্পর্কে এখনও পর্যন্ত কিছুই জানা যায়নি।

ফ্লোরিডার টাম্পায় ৭ই ডিসেম্বর ১৯৮৭ সালে জন্ম নেওয়া এই শিল্পী সাত বছর বয়সে অভিনয় শুরু করেন। ১৯৯৭ সালে মাত্র নয় বছর বয়সে তার প্রথম অ্যালবাম প্রকাশ করেন। অ্যারন ১৯৯৭ সালে তার স্ব-শিরোনামযুক্ত প্রথম অ্যালবামের মাধ্যমে খ্যাতি অর্জন করেছিলেন। তারপরে ২০০০ সালে অ্যারনস পার্টি (Aaron’s Party), ২০০১ সালে ওহ অ্যারন (Oh Aaron) এবং 2002 সালের অ্যানাদার আর্থকোয়েক! (Another Earth quake)! অ্যালবামের জন্য সর্বাধিক জনপ্রিয়। অ্যারন কার্টার (Aaron Carter) ২০০০ সালে তার প্রথম একক সফর শুরু করার আগে ব্যাকস্ট্রিট বয়েজ (Backstreet Boys) এবং ব্রিটনি স্পিয়ার্সের (Britney Spears) জন্য ট্যুর শুরু করেছিলেন বলেও জানা গেছে। কার্টারের ট্রিপল-প্ল্যাটিনাম অ্যালবামে তার আইকনিক গান, আই ওয়ান্ট ক্যান্ডি (I Want Candy) অন্তর্ভুক্ত ছিল। যা বিখ্যাতভাবে লিজি ম্যাকগুয়ারের একটি পর্বে প্রদর্শিত হয়েছিল যেখানে হিলারি ডাফ এবং তার বন্ধুরা এটির জন্য ক্রিসমাস মিউজিক ভিডিওতে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন। সঙ্গীত ছাড়াও, অ্যারন টিভিতে সাবরিনা দ্য টিনেজ উইচ (Sabrina The Witch), সেভেন্থ হেভেন (Seventh Heaven) এবং ফ্যাট অ্যালবার্ট (Fat Albert), পপস্টার (Popstar) এবং সুপারক্রস (Supercross) চলচ্চিত্রে অভিনয় করেছেন।

আরও পড়ুন…Lollapalooza India 2023 Line-up: ৪০টিরও বেশি শিল্পী নিয়ে প্রথমবারের জন্য ভারতে আয়োজিত হতে চলেছে লোলাপালুজা ২০২৩