উরফি জাভেদ (Uorfi Javed) আবার তার ভিডিওর জন্য নেটিজেনদের দ্বারা ট্রোলড হচ্ছেন। ভিডিওটিতে তাকে টপলেস হতে দেখা যায়। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই চরম কটাক্ষের শিকার হয়েছেন উরফি জাভেদ (Uorfi Javed)।

সম্প্রতি ইন্টারনেটে চাঞ্চল্য ছড়িয়েছেন উরফি। তিনি ইনস্টাগ্রামে আরেকটি ভিডিও শেয়ার করেছেন, যাতে তাকে প্রায় টপলেস হতে দেখা গিয়েছে। অভিনেত্রী পোস্টটির ক্যাপশনে মেঘের থেকে বজ্রপাতের ইমোজি দিয়েছেন। ভিডিওতে উরফিকে কালো হাই ওয়াইড লেগ প্যান্ট পরা দেখা যায় এবং এবারও তিনি টপলেস ছিলেন। তিনি ফুলের আকৃতির টেপ দিয়ে তার দেহের উপরের অংশটি আবৃত করেছেন। একটি উচ্চ পনিটেলে তিনি একটি বোল্ড লুক তৈরী করেছেন। টপ ওয়্যার হিসেবে তিনি ফুলের তৈরি একটি স্ট্রিং টপ পরিধান করেছেন। তার ভিডিওটি সবার দৃষ্টি আকর্ষণ করছে এবং নেটিজেনরা ভিডিওতে তাদের প্রতিক্রিয়া জানাতেও শুরু করেছে।

উরফি জাভেদ (Uorfi Javed) তার সাহসী এবং অনন্য পোশাকের কারণে বরাবরই শিরোনাম উঠে আসেন। তিনি সম্প্রতি অঞ্জলি অরোরার সমর্থনে সরব হন যখন অঞ্জলী অরোরার একটি এমএমএস ভিডিও অনলাইনে ফাঁস হয়েছিল। কাজের ফ্রন্টে উরফি জাভেদকে সম্প্রতি ‘হায়ে হ্যায় ইয়ে মাজবুরি’ গানে দেখা গেছে। গানটি শ্রোতাদের মধ্যে বেশ সাড়া ফেলেছে। অভিনেত্রী সম্প্রতি ১৫ অক্টোবর ২৫ বছর বয়সে পরিণত হয়েছেন।

আরও পড়ুন…Ranveer Singh: যশ রাজ ফিল্মস ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সির সাথে সম্পর্ক ছেদ করলেন রণবীর সিং!