বলিউডে কোনো কিছুই দীর্ঘস্থায়ী নয়। রণবীর সিং (Ranveer Singh) একজন অভিনেতা হিসেবে বলিউডে তার ক্যারিয়ার শুরু করেছিলেন বিখ্যাত প্রোডাকশন হাউস যশ রাজ ফিল্মসের প্রযোজনায় “ব্যান্ড বাজা বারাত” (Band Baaja Baaraat) ছবি দিয়ে। চলচ্চিত্রটি দর্শকদের মধ্যে একটি ব্যাপক হিট হতে পরিণত হয়েছিল অভিনেতার জন্য শিল্পের অন্যতম প্রধান তারকা হওয়ার পথ তৈরি করে।
ইন্ডাস্ট্রির একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, “যশ রাজ ফিল্মস (YRF) সবসময় রণবীর সিংয়ের দ্বিতীয় পরিবার থাকবে। আদিত্য চোপড়া তাকে একজন নবাগত র‌্যাঙ্ক হিসেবে অভিহিত করেছিলেন যিনি বর্তমানে এই দেশের সবচেয়ে বড় সুপারস্টারদের একজন হয়ে উঠেছেন। তিনি আজ যে আইকন হয়ে উঠেছেন তার জন্য তাকে পরামর্শ দেওয়া হয়েছে, সাজানো হয়েছে এবং আকার দেওয়া হয়েছে। সুতরাং, উভয়ের মধ্যে সম্পর্ক বরাবরের মতো শক্ত এবং মূল্যবান থাকবে।”
সূত্রের দ্বারা আরও জানা গেছে “রণবীরকে YRF-এর প্রতিভা ব্যবস্থাপনা সংস্থা দ্বারা পরিচালিত করা হয়েছিল এবং তারা এখন বন্ধুত্বপূর্ণভাবে এই বিষয়ে আলাদা করার সিদ্ধান্ত নিয়েছে। রণবীর এবং YRF সৃজনশীলভাবে একসাথে সহযোগিতা চালিয়ে যাবে এবং তারা ভবিষ্যতে নতুন কোনো উত্তেজনাপূর্ণ প্রকল্পে একসাথে হতে পারে। রণবীর এবং YRF-এর মধ্যে সম্পর্ক সর্বদা অপরিসীম পারস্পরিক শ্রদ্ধা এবং স্নেহের একটি ছিল এবং অব্যাহত রয়েছে।”
রণবীর সিং (Ranveer Singh) ইন্ডাস্ট্রিতে সম্পূর্ণ বহিরাগত ছিলেন যখন তাকে YRF দ্বারা মনীশ শর্মার প্রথম পরিচালনা ব্যান্ড বাজা বারাতে কাস্ট করা হয়েছিল। এই চলচ্চিত্রটি তাকে রাতারাতি তারকা বানিয়েছিল। অভিনেতা তখন থেকে YRF এর প্রতিভা ব্যবস্থাপনা সংস্থা দ্বারা পরিচালিত হয়েছিল।
যশ রাজ ফিল্মস দ্বারা নির্মিত আরও অনেক চলচ্চিত্রের অংশ ছিলেন রণবীর সিং (Ranveer Singh) লেডিস বনাম রিকি বাহল, গুন্ডে, কিল দিল, বেফিকরে এবং জয়েশভাই জোর্দার।
কাজের ফ্রন্টে রণবীর তার পরবর্তী সিনেমা, রোহিত শেট্টির সার্কাস ছবিতে অভিনয় করবেন। ছবিটি বছরের শেষে মুক্তির জন্য পাওয়ার কথা রয়েছে। ছবিটিতে তাকে দ্বৈত চরিত্রে দেখা যাবে। এই ছবিতে দীপিকা পাড়ুকোনও (Deepika Padukone) রয়েছেন। এছাড়াও পরবর্তীতে আলিয়া ভাটের (Alia Bhatt) সাথে রণবীরকে রকি অর রানি কি প্রেম কাহানিতেও দেখা যাবে।
আরও পড়ুন…Akshay Kumar: ছত্রপতি শিবাজী মহারাজের ভূমিকায় অবতীর্ণ হতে চলেছেন অক্ষয় কুমার!