প্রকাশ্যে এল ‘মহিষাসুরমর্দ্দিনী’র পোস্টার। আগামী ১১ই নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। মহিষাসুরমর্দ্দিনী’ ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee), ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta), পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay) প্রমুখকে। মহিষাসুরমর্দিনী পরিচালনা করেছেন রঞ্জন ঘোষ (Ranjan Ghosh)।

এদিকে কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। ইতিমধ্যেই ছবিটি একাধিক ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত হয়েছে। এমনকি জিতে নিয়েছে পুরস্কারও। এবার সাধারণ দর্শকদের জন্য প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে রঞ্জন ঘোষ পরিচালিত মহিষাসুরমর্দিনী। বেঙ্গালুরু আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও মনোনীত হয়েছিল রঞ্জন ঘোষের এই ছবি। শুধু তাই নয় ইরান, ইসরাইল, জাপান, চীন, ফিলিপাইনস, কাজাখস্তান, কিরগিজস্তান, আফগানিস্তান, বাংলাদেশ এবং ভারতের মোট ১৩টি ছবির সঙ্গে নির্বাচিত হয়েছিল এই ছবিটি।

নিজের ইনস্টাগ্রামে ছবির পোস্টার শেয়ার করে অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় লেখেন, “মহিষাসুরমর্দ্দিনী’র পোস্টার রইল আপনাদের জন্য। আমরা আসছি ১১ই নভেম্বর। সঙ্গে থাকবেন।” এই ছবিতে প্রথমবার স্ক্রীন শেয়ার করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta), শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee) ও পরমব্রত চট্টোপাধ্যায় (Chattopadhyay)।

যুগ যুগ ধরে নারীদের সঙ্গে যে অন্যায় অবিচার হয়ে আসছে যা বর্তমান সময়েও অব্যাহত সেই গল্পই বলেবে ‘মহিষাসুরমর্দ্দিনী’।

আরও পড়ুন…Kaushik Ganguly: মুক্তি পেলো কৌশিক গাঙ্গুলী এবং অপরাজিত আঢ্যর ছবি “কথামৃত”র নতুন গান