বাংলার গৌরব বলা যায় সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly ) এবং অরিজিৎ সিং-কে। তবে এ কথা অনেকেই জানেন না যে এই দুজনেই একে অপরের ভক্ত । সম্প্রতি , ভারতের জনপ্রিয় গায়ক অরিজিত সৌরভ গাঙ্গুলীর বাড়িতে নৈশভোজের নিমন্ত্রণ পান । মহারাজের বাড়ি নেমন্তন্ন পেয়ে খুব খুশি হয়েছিলেন গায়ক। বাড়িতে নৈশ ভোজের শেষে তিনি পেয়েছেন এক বড় উপহার। সৌরভ গাঙ্গুলী নিজে বলেছেন তিনি অরিজিৎ সিং এর কত বড় ভক্ত । গায়ককে কতটা পছন্দ করেন তিনি ।

অরিজিত সিং কে চেনেন না এমন কোন সঙ্গীতপ্রেমী মানুষ বাংলায় নেই। প্রত্যেকটা মানুষেরই আবেগের সঙ্গী অরিজিৎ সিং এর গান । তার জাদুময় কন্ঠ প্রত্যেক মানুষকেই অন্য এক জগতে নিয়ে যায়। তার ব্যাতিক্রম নন সৌরভ গাঙ্গুলীও । তিনিও (Sourav Ganguly ) অরিজিতের গান শুনতে ভীষণই ভালোবাসেন । তার লাইভ শো দেখার ইচ্ছে পর্যন্ত প্রকাশ করেছেন দাদা । বাড়িতে নৈশ ভোজের সময় সেখানে উপস্থিত ছিলেন স্নেহাশিস গঙ্গোপাধ্যায় অর্থাৎ সৌরভ গাঙ্গুলীর দাদা। নিজের দাদার সঙ্গে পরিচয় করার পর সৌরভ গাঙ্গুলী গায়ক কে বলেন যে তিনি তার গান গুগলে এ সার্চ করে দেখেন। এর আগে অরিজিত সিং দাদাগিরিতে তার মুখোমুখি হয়েছিলেন এবং তাকে গান শুনিয়ে মুগ্ধ করে করেছিলেন। সেই ভিডিও আমরা অনেকেই দেখেছি। অন্যদিকে , অরিজিত সিং ও জানিয়েছেন যে, তিনিও এই ক্রিকেটারের ভক্ত ছোটবেলা থেকেই।

প্রসঙ্গত উল্লেখ্য , বেশ কিছুদিন আগে সৌরভ গাঙ্গুলীকে (Sourav Ganguly ) বিসিসিআই এর সভাপতি পদ থেকে সরানো হয়েছে। সোশ্যাল মিডিয়াতে তা নিয়ে নানা তর্কবিতর্ক লেগেই আছে। তবে সকলেই চান দাদা এই ক্ষেত্রে কড়া জবাব দিক।

আরও পড়ুন :Pathan Teaser Out: জন্মদিনেই মুক্তি পেলো শাহরুখের বহুল প্রতীক্ষিত ছবি পাঠানের টিজার