অভিনেতা হানসিকা মোতওয়ানি (Motwani) অবশেষে তার অনুরাগীদের তার বিয়ের প্রস্তাবের আভাস দিয়েছেন। বুধবার ইনস্টাগ্রামে হানসিকা তার প্রেমিক সোহেল কাঠুরিয়ার (Sohail Kathuria) সাথে প্যারিসের আইফেল টাওয়ারের সামনে দাড়িয়ে বাগদানের ছবিগুলির শেয়ার করেছেন।

এদিন সোহেল আইফেল টাওয়ারের সামনে হানসিকাকে বিয়ের প্রস্তাব দেন। সেই বিশেষ মুহুর্তের ছবিগুলি হানসিকা তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল শেয়ার করেছেন। পোস্টটি শেয়ার করে হানসিকা লিখেছেন, “নাও অ্যান্ড ফরএভার (ব্ল্যাক হার্ট ইমোজি)।” এই পোস্টে সোহেল মন্তব্য করেছেন, “আই লাভ ইউ মাই লাইফ (লাল হার্ট ইমোজি)।” হানসিকার সহকর্মী আনুশকা শেঠি, শ্রীয়া রেড্ডি এবং খুশবু সুন্দর এই দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন।

হানসিকা এখন পর্যন্ত তার প্রেম জীবনকে গোপন রেখেছেন। জানা গেছে তিনি তার বন্ধু এবং ব্যবসায়িক অংশীদার সোহেলকে ৪ঠা ডিসেম্বর বিয়ে করবেন। বিয়েটি রাজস্থানে হতে চলেছে। তাদের বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা এখন শুধুই অপেক্ষা মাত্র। হানসিকাকে শেষবার তামিল ফিল্ম মাহাতে দেখা গিয়েছিল, যেটি তার ৫০তম ফিল্ম হওয়ায় একটি দুর্দান্ত লঞ্চ হয়েছিল। কিন্তু দুর্ভাগ্যবশত ফিল্মটি বক্স-অফিসে বাজে ফল করেছিল। মাহা দীর্ঘ বিলম্বের পরে মুক্তি পেয়েছে এই সিনেমায় একটি ক্যামিও চরিত্রে সিলামবরাসনকে দেখা গেছে। মাহা একটি একটি প্রতিশোধমূলক থ্রিলার। চলচ্চিত্রটিতে একজন পাইলটের ভূমিকায় সিলামবরাসনকে দেখা গেছে।

আরও পড়ুন…Shahrukh Khan Birthday: ৫৭ বছর বয়সেও অপ্রতিরুদ্ধ শাহরুখ খান