১লা নভেম্বর মঙ্গলবার অনভিতা দত্তের (Anvitaa Dutt) আসন্ন মিউজিক্যাল ড্রামা কলা (Qala)-এর ফার্স্ট লুক প্রকাশিত হয়েছে। চলচ্চিত্রটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তৃপ্তি দিমরি (Tripti Dimri)। চলচ্চিত্রের প্রথম পোস্টারে তাকে সেতার বাজানো একজন ধ্রুপদী সঙ্গীতশিল্পী হিসেবে দেখানো হয়েছে। ছবিটি এই বছরের শেষের দিকে ১লা ডিসেম্বর নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে। প্রয়াত অভিনেতা ইরফানের খানের (Irfan Khan) ছেলে বাবিল খানের (Babil Khan) বলিউড অভিষেক হবে এই ছবিতে।

এই ছবিতে অভিনয় করেছেন বাবিল খান (Babil Khan), তৃপ্তি দিমরি (Tripti Dimri), স্বস্তিকা মুখার্জি (Swastika Mukherjee) অমিত শিয়াল (Amit Sial), নীর রাও (Neer Rao), অভিনাশ রাজ শর্মা (Avinash Raj Sharma) ও আশিষ সিংহ (Ashish Singh)।

কলা’ প্রযোজনা করেছে অনুষ্কা শর্মার (Anushka Sharma) প্রযোজনা সংস্থা ‘ক্লিন স্লেট ফিল্মস’। এর আগে বহু জনপ্রিয় ওয়েব সিরিজ ও ছবি তৈরি করেছে এই সংস্থা। তৃপ্তি দিমরিকে লঞ্চ করেছিলেন অনুষ্কাই। সেই ছবির নাম ছিল ‘বুলবুল’। স্বস্তিকার সঙ্গে অনুষ্কার প্রথম কাজ ‘পাতাল লোক’ ওয়েব সিরিজে। এবার ‘কলা’ ফিল্মে স্বস্তিকা ও তৃপ্তি কাজ করেছেন অনুষ্কার প্রযোজনায়।

অনভিতা দত্ত দ্বারা রচিত এবং পরিচালিত, কলা একটি সাইকোলজিক্যাল ড্রামা। যা ১৯৩০-এর দশকের শেষের দিকে এবং ১৯৪০-এর দশকের গোড়ার দিকের সামাজিক প্রেক্ষাপটে সেট করা গল্প। কলা একটি নামী তরুণ প্লেব্যাক গায়িকার গল্প। ফিল্মটি কলার করুণ অতীত এবং যে উপায়ে এটি তার সাথে আঁকড়ে থাকে, যার ফলে সে নিজেকে কঠিন সাফল্যের শিখরে উন্মোচিত করে তা দেখাবে।

এই বছরের শুরুর দিকে ইন্ডিয়া টুডে-র সাথে একটি সাক্ষাৎকারে কর্ণেশ, বাবিলের প্রশংসা করেছিলেন, বলেছিলেন, “ইরফানের যে নিখাত গুণ গুলি ছিল, বাবিল তা বহন করে। আপনাদের সবার কাছে আমার ব্যক্তিগত অনুরোধ, তাকে থাকতে দিন এবং নিজেকে প্রকাশ করতে দিন। তিনি সত্যিই তরুণ এবং তার উপর অনেক চাপ আছে। একটি বিনীত অনুরোধ তাকে চাপ প্রয়োগ না করে নিজেকে প্রকাশ করতে এবং তিনি যা করেছেন তা উপভোগ করতে দিন। ইরফান যে কটুক্তি এবং অভিনয়ের ফর্মের জন্য পরিচিত ছিলেন, আমি মনে করি বাবিল সেই উত্তরাধিকার বহন করে।

আরও পড়ুন…Shahrukh Khan: শাহরুখ খানের ৫৭তম জন্মদিন উপলক্ষ্যে ফের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে “DDLJ”