সুপারস্টার শাহরুখ খানের (Shahrukh Khan) জন্মদিন তার ভক্তদের জীবনে একটি বিশেষ গুরুত্ব রাখে। এবং যখন উদযাপনের কথা আসে অনেক ভক্ত অভিনেতার স্মরণীয় চলচ্চিত্রগুলিকে দ্বিধাদ্বন্দ্বে দেখার মাধ্যমে “২ নভেম্বর” তারিখটি উদযাপন করেন।

আগামীকাল অভিনেতা শাহরুখ খানের (Shahrukh Khan) ৫৭তম জন্মদিন উপলক্ষ্যে চলচ্চিত্রের নির্মাতা যশ রাজ ফিল্মস কিংবদন্তি অভিনেতার প্রতি শ্রদ্ধা হিসেবে দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে (DDLJ) সিনেমায় পুনরায় মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে৷

যশ রাজ ফিল্মস ৩১শে অক্টোবর তাদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের মাধ্যমে এই খবরটি ঘোষণা করেছে। খবরটি ঘোষণা করতে তারা ছবিটির পোস্টার শেয়ার করেছেন।

পোস্টের ক্যাপশনে লেখা: “আমাদের প্রিয় প্রেমের গল্প আবার রূপালী পর্দায় ফিরে আসছে। ২রা নভেম্বর ২০২২-এ শুধুমাত্র ভারতীয় প্রেক্ষাগৃহ গুলিতে দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে দেখুন।” কিংবদন্তীর জন্মদিন উপলক্ষে ২রা নভেম্বর দিল্লি এনসিআর জুড়ে বিভিন্ন PVR, Inoxmovies এবং Cinepolis India-এ বিশেষ স্ক্রিনিং অনুষ্ঠিত হবে।

দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে (DDLJ) আদিত্য চোপড়া রচিত ও পরিচালিত একটি রোমান্টিক চলচ্চিত্র। ছবিটি ১৯৯৫ সালে মুক্তি পায় এবং একটি বিশাল ব্লকবাস্টার হয়ে ওঠে। এতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন শাহরুখ ও কাজল। রাজ ও সিমরানের প্রেমের গল্পকে ঘিরেই ছবির গল্প।

বলিউডের প্রিয় অভিনেতা শাহরুখ খান (Shahrukh Khan) আগামীকাল তার ৫৭তম জন্মদিন উদযাপন করবেন তবে এটি ছাড়াও শাহরুখের জন্মদিনে আরও একটি বিশেষ উপহারের আকাঙ্ক্ষা করছেন শাহরুখ অনুরাগীরা। তিন বছর পরে বড়ো পর্দায় নিজের কামব্যাক করতে চলেছেন শাহরুখ খান (Shahrukh Khan)। শাহরুখের জন্মদিনে সবচেয়ে অপেক্ষাকৃত তার আসন্ন ফিল্ম পাঠানের টিজার প্রকাশ করার আবেদন করছেন শাহরুখ অনুরাগীরা।

শাহরুখ খান তার আসন্ন প্রজেক্ট পাঠান নিয়ে আসতে প্রস্তুত। ফিল্মটি ২০২৩ সালের জানুয়ারিতে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার জন্য প্রস্তুত। শাহরুখ ভক্তদের জন্য এটি একটি বহুল প্রত্যাশিত ঘড়ি হতে চলেছে ত বলা বাহুল্য। সিনেমাটিতে এসআরকে-এর সঙ্গে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং জন আব্রাহাম (John Abraham)। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় ফিল্মটি যশ রাজ ফিল্মস-এর স্পাই ইউনিভার্সের একটি অংশ। এই ফিল্মে ক্যামিও চরিত্রে সালমান খানকে (Salman Khan) দেখা যাবে।

আরও পড়ুন…Deepika Padukone And Hrithik Roshan: পিছিয়ে গেলো দীপিকা-হৃতিকের ফিল্ম ফাইটারের মুক্তি, নতুন কোন তারিখে মুক্তি পেতে চলেছে এই ফিল্ম